26 September 2017 , Tuesday
Bangla Font Download

You Are Here: Home » বিবিধ, সর্বশেষ সংবাদ » নাসিরনগরে হামলাকারিদের দ্রুত বিচার ট্রাইবুনালে বিচার করতে হবে:সুরঞ্জন ঘোষ

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে মন্দির ভাঙ্গচুর ও হিন্দুদের ঘর-বাড়িতে অগ্নিসংযোগ, ঠাকুরগাঁও ও নেত্রকোনায় প্রতীমা ভাঙ্গচুর এবং নওগাঁয় দূর্গা মন্দির দখলের চেষ্টা এবং রংপুর শহরে সংখ্যালঘুদের উপর হামলার তীব্র নিদ্ধা জানিয়েছেন ৯০ এর কেন্দ্রীয় ছাত্রনেতা ও সাংবিধানিক অধিকার ফোরামের সাধারণ সম্পাদক সুরাঞ্জন ঘোষ। তিনি এ সকল হামলায় জড়িতদের দ্রত বিচার ট্রাইবুনালে বিচার ও দৃষ্টান্তমূলক দাবী করেছে।
আজ ৫ অক্টোবর  এক বিবৃতিতে তিনি বলেন, স্থানীয় কতিপয় আওয়ামী লীগ নেতা ও সন্ত্রাসীরা নাসিরনগরে সংখ্যালঘুদের উপর হামলা করছে। এই কাজে সহয়তা করেছে পুলিশ ও স্থানীয় প্রশাসন। এই ঘুণ্য ঘটনায় জড়িতদের কঠোর শাস্তি হতে হবে।
তিনি আরো বলেন, মানুষের ধর্মস্থান, জান-মাল ও ইজ্জতের উপর যারা হামলা করে তারা মানুষরুপী পিচাস। এদেরকে কোন ধর্ম, দল ও সম্প্রদায়ের লোক বলে গণ্য করা ঠিক হবে না। মানুষবেশী এই শয়তানদের  দ্রুত বিচার ট্রাইবুনালে বিচার করতে হবে।
সংখ্যালঘুদের উপর দলবদ্ধ আক্রমণ, মন্দির, মসজিদ, ধর্মস্থান, মাজার ও প্রত্মতাত্ত্বিক স্থাপনায় হামলাকারীদের বিচার করার জন্য দেশে নতুন আইন দরকার। সেই আইনে এই ধরনের হামলা কারীদের শাস্তির বিধান হবে প্রাণদন্ড। পাশাপাশি দোষীদের সমস্ত স্থাবর ও অস্থাবর সম্পত্তি রাষ্ট্রের অনুকূলে বাজায়াপ্ত করতে হবে। বিজ্ঞপ্তি

Use Facebook to Comment on this Post

Leave a Reply

উপদেষ্টা : মাসুদ রানা, কাজী আকরাম হোসেন, খন্দকার সাঈদ আহমেদ, প্রকাশক : রোকেয়া চৌধুরী বেবী, সম্পাদক : রফিক আহমেদ মুফদি, প্রধান বার্তা সম্পাদক : মহসিন হোসেন, বিশেষ প্রতিনিধি : মোস্তাক হোসেন, মনিরুল ইসলাম, চিফ রিপোর্টার: জুটন চৌধুরী, ব্যবস্থাপনা সম্পাদক : জাকির হোসেন। যোগাযোগ: ২৭৮, পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯। বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : রুম নম্বর ১২০৪, মৌচাক টাওয়ার, মালিবাগ মোড়, ঢাকা। মোবাইল : ০১৮১৯-০৬৭৫২৯, ০১৭১১-৭৮৩৮৬৮, ই-মেইল: monirjjd@yahoo.com, mohsindesh@gmail.com

Site Hosted By: WWW.LOCALiT.COM.BD