মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৩:৫০ পূর্বাহ্ন

ডিজিটাল স্টার্টআপে আড়াই কোটি টাকা বিনিয়োগের ঘোষণা রবির

রিপোটার:
  • আপডেট টাইম : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২
  • ১১৮ Time View

মনিরুল ইসলামঃ সফলতার সাথে ২৫ বছর পূর্ণ করল দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি রবি আজিয়াটা লিমিটেড।

এই সময় ডিজিটাল ভবিষ্যতের জন্য রবির প্রস্তুতির অংশ হিসেবে দেশের উদীয়মান তরুণ ডিজিটাল উদ্যোক্তাদের জন্য রবির ফ্ল্যাগশিপ ডিজিটাল উদ্যোক্তা প্ল্যাটফর্ম আর-ভেঞ্চারস ৩.০ চালুর ঘোষণা দেন রবির চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) রাজীব শেঠি।

প্রতিযোগিতার শীর্ষ ডিজিটাল স্টার্ট-আপগুলোতে ২৫ মিলিয়ন বা আড়াই কোটি টাকা পর্যন্ত বিনিয়োগের প্রতিশ্রুতির কথা ব্যক্ত করেন তিনি।

সোমবার বিকেলে কোম্পানির এই শুভক্ষণ উপলক্ষে রাজধানীর একটি হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন রাজীব।

এর আগে অনুষ্ঠানে রবির চিফ কমার্শিয়াল অফিসার (সিসিও) শিহাব আহমেদ বলেন, “প্রতিষ্ঠার পর থেকে ব্যবসায় আগ্রগতির জন্য রবির অন্যতম প্রধান কৌশল হিসেবে কাজ করছে ভবিষ্যত পরিকল্পনা। যার ফলে ডিজিটাল উদ্ভাবনের ক্ষেত্রে স্বাভাবিকভাবেই এই খাতে এক ধাপ এগিয়ে রয়েছে রবি। তাই সফলতার সাথে ২৫ বছর পূর্তি উদযাপনের এই মুহুর্তে আমাদের গ্রাহকদের আশ্বস্ত করতে চাই যে, আগামীর ডিজিটাল ভবিষ্যতে তাদের জীবনে নতুন এক্সপেরিয়েন্স নিশ্চিত করতে আমরা সম্পূর্ণরূপে প্রস্তুত।

অনুষ্ঠানে আর্থ-সামাজিক উন্নয়নে রবির অবদানের কথা তুলে ধরে রবির সিইও রাজীব শেঠি বলেন, প্রতিষ্ঠার পর থেকে আমরা ৩০ হাজার কোটি টাকা মূলধনী বিনিয়োগ করেছি এবং প্রায় ৩৯ হাজার কোটি টাকা সরকারি কোষাগারে জমা দিয়েছি। বর্তমানে সারা দেশে আমাদের বিস্তৃত ব্যবসায়িক কার্যক্রমের ফলে ১ লাখেরও বেশি কর্মসংস্থানের সুযোগ তৈরি হয়েছে। দেশের ভবিষ্যত কল্যাণের সাথে আমাদের ভবিষ্যত ওতপ্রোতভাবে জড়িত।

অনুষ্ঠানে এ সময়ের জনপ্রিয় চিত্র নায়ক সিয়াম, নির্মাতা অমিতাভ রেজা, টিভি অভিনেত্রী সাফা কবির উপস্থিত ছিলেন। নায়ক সিয়াম বলেন, আমি রবি যাত্রার সাথে জড়িত। টিভিসির একজন মডেল হিসেবে অংশ নিই রবির সাথে। এখন এর শুভেচ্ছা দূত। রবির ২৫ বছরে অনেক অনেক শুভেচ্ছা। এর আগামি আর সফল হউক প্রত্যাশা করি।

সিয়াম বলেন, আমি রবি পরিবারের একজন সদস্য। আমার পরিবারের সাথে রবি পরিবার ওতপ্রোতভাবে জড়িত। রবির ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে তিনি বলেন, আমরা সম্পূর্ণরূপে উপলব্ধি করি যে কোম্পানির ভবিষ্যত অগ্রগতি নির্ভর করবে আমরা উন্নত সেবা প্রদানের মাধ্যমে গ্রাহক সন্তুষ্টি অর্জন করতে পারছি কিনা এর ওপর। এই পরিপ্রেক্ষিতে ভবিষ্যতে আমাদের অগ্রাধিকার হবে গ্রাহদের মূল্যবান মতামত শোনা।”

ব্যবসায়িক বিস্তৃতিতে যথাযথ সুযোগ এবং নির্দেশনা দেওয়ার জন্য নিয়ন্ত্রক সংস্থা, ডাক ও টেলিযোগাযোগ বিভাগ এবং সামগ্রিকভাবে সরকারকে ধন্যবাদ জানান রাজীব।

এছাড়া ২৫ বছর পূর্তির ঐতিহাসিক যাত্রায় অংশ হওয়ার জন্য রবির ব্যবসায়িক অংশীদারদের ধন্যবাদ জানান তিনি। ডিজিটাল যুগে অগ্রগতির পরবর্তী ধাপে সফলভাবে কোম্পানির রূপান্তরের জন্য বর্তমান ও অতীতের কর্মীদের ধন্যবাদ জানান রবির সিইও।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো খবর
© All rights reserved © 2022 deshnews24.com
Theme Customized By Max Speed Ltd.