27 February 2017 , Monday
Bangla Font Download
সংবাদ শিরোনামঃ

You Are Here: Home » খেলাধূলা » মাহমুদউল্লাহর ফিফটিতে বাংলাদেশে লড়াই

ডেস্ক রিপোর্ট : শটটা খেলার আগে কি ভেবেছিলেন মুশফিকুর রহিম? রবিচন্দ্রন অশ্বিনের করা আগের বলটিই দারুণ শটে সীমানাছাড়া করলেন। পরের বলটি বেরিয়ে এসে মেরে তুলে দিলেন আকাশে! অশ্বিন প্রলুব্ধ করেছিলেন, মুশফিক সেই প্রলোভনের ফাঁদে পা দিলেন বড় দৃষ্টিকটুভাবেই। মিড অফে রবীন্দ্র জাদেজার হাতে ক্যাচ তুলে দেওয়ার আগে কী চমৎকারই না খেলছিলেন মাহমুদউল্লাহ-মুশফিক। আউট হওয়ার আগে মুশফিকের ব্যাট থেকে এসেছে ২৩ রান। ৪৪ বল খেলে প্রথম ইনিংসের মতোই বড় একটা কিছুর ভিতটা তৈরি করে ফেলেছিলেন। কিন্তু মুহূর্তের পাগলামিতে ভেসে গেল সবকিছুই।

মুশফিকের বিদায়ের পর সাব্বির রহমানের সঙ্গে ৪০ রানের জুটি গড়েছেন মাহমুদউল্লাহ। ১৯ মাস পর টেস্টে ফিফটি পেয়েছেন তিনি। মধ্যাহ্ন বিরতির আগে পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৫ উইকেটে ২০২। মাহমুদউল্লাহ অপরাজিত ৫১ রানে। সাব্বির ১৬ রানে। জয় থেকে এখনো ২৫৭ রান দূরে বাংলাদেশ। সবচেয়ে বড় কথা হায়দরাবাদ টেস্ট ড্র করতে কমপক্ষে আরও ৫৮ ওভার ব্যাট করতে হবে বাংলাদেশকে।

পঞ্চম দিনের প্রথম সেশনের ঘণ্টায় ৩২ ওভার ব্যাটিং করেছে বাংলাদেশ। এই সময় রান এসেছে ৯৯। সাকিব আল হাসান ও মুশফিকুর রহিমের মূল্যবান উইকেট দুটোর একটি টিকিয়ে রাখলে মধ্যাহ্ন বিরতিটা অন্যরকমই হতে পারত বাংলাদেশের।

এর আগে, দিনের শুরুতেই ফিরেছিলেন সাকিব আল হাসান। রবীন্দ্র জাদেজার বলে শর্ট লেগে চেতেশ্বর পূজারাকে ক্যাচ দেন তিনি। উইকেটের ‘ফুটমার্ক’ আজ সকাল থেকেই বিপদের কারণ হয়ে উঠেছে ব্যাটসম্যানদের জন্য। জায়গাটা থেকে রীতিমতো ধুলো উড়ছে। জাদেজা সেই ফুটমার্কের সুবিধা নিয়েই ফেরালেন সাকিবকে। আউট হওয়ার আগে তাঁর ব্যাট থেকে এসেছে ২২ রান।

Use Facebook to Comment on this Post

Leave a Reply

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: আলহাজ্ব আবদুর রহমান, উপদেষ্টা: মাসুদ রানা, প্রকাশক: রোকেয়া চৌধুরী বেবী,
সম্পাদক: রফিক আহমেদ (মুফদি), বিশেষ প্রতিনিধি: মনিরুল ইসলাম ও মোস্তাক হোসেন
ব্যবস্থাপনা সম্পাদক: জাকির হোসেন, প্রধান বার্তা সম্পাদক: মো. মহসিন হোসেন, চীফ রিপোর্টার: জুটন চৌধুরী
যোগাযোগ : ২৭৮, পশ্চিম রামপুরা, ঢাকা, মেইল: monirjjd@yahoo.com, Mob: 01819067529

Site Hosted By: WWW.LOCALiT.COM.BD