21 February 2018 , Wednesday
Bangla Font Download

You Are Here: Home » অর্থনীতি » বৃহস্পতিবার থেকে রাজধানীতে স্মার্টফোন ও ট্যাব মেলা

নিজস্ব প্রতিবেদক: বৃহস্পতিবার থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলনে কেন্দ্রে শুরু হচ্ছে তিনদিনব্যাপী স্মার্টফোন ও ট্যাব মেলা। এক্সপো মেকারের আয়োজনে এটি দেশের অষ্টম স্মার্টফোন ও ট্যাব মেলা। ৩ আগস্ট থেকে ৫ আগস্ট পর্যন্ত প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত আটটা পর্যন্ত মেলাটি সবার জন্য উন্মুক্ত থাকবে। মেলার প্রবেশমূল্য ২০ টাকা।

মেলার বিস্তারিত জানাতে সোমবার রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে মেলা সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান।

এসময় উপস্থিত ছিলেন, স্যামসাং ইলেকট্রোনিক্সের হেড অব মোবাইল মূয়ীদুর রহমান, হুয়াওয়ের পিআর ম্যানেজার সুমন সাহা, উই স্মার্ট সল্যুউশনের ব্র্যান্ডিং ও কমিউনিকেশন বিভাগের সহকারি মহাব্যবস্থাপক মুনতাসির আহমেদ, এডিসন গ্রুপের হেড অব রিটেইল ডেভেলপমেন্ট মো. আসাদুজ্জামান, অপ্পো বাংলাদেশ কমিউনিকেশন ইকুইপমেন্ট কোম্পানি লিমিটেডের জনসংযোগ কর্মকর্তা ইফতেখার উদ্দিন সানী, শাওমি বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা দেওয়ান কানন, র‌্যাংগস ইলেট্রোনিক্স লিমিটেডের মার্কেটিং অ্যান্ড সেলস বিভাগের মহাব্যবস্থাপক তানভীর হোসেন এবং এডাটার প্রোডাক্ট ম্যানেজার নাজিম উদ্দিন ইমন।

এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান বলেন, ‘দেশের মানুষের কাছে দেশ-বিদেশি ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাব পরখ করে দেখা ও কেনার সুযোগ করে দিতে এই মেলায় আয়োজন করা হয়েছে। মেলায় অংশ নিচ্ছে স্যামসাং, হুয়াওয়ে, সিম্ফনি, উই, অপ্পো, শাওমি, সনি র‌্যাংগস, আসুস জেনফোন, নকিয়া, লাভা, মাইক্রোম্যাক্স, লেনোভো, ডিসিএল, উইনম্যাক্স, গ্যাজেট অ্যান্ড গ্যাজেট, ডিটেল, এডাটা এবং আজকের ডিল।

মুহম্মদ খান জানান, মেলা উপলক্ষে এসব প্রতিষ্ঠান বিভিন্ন ছাড় ও উপহার দেবে। আগতরা এসব ডিভাইস থেকে তাদের পছন্দসই ডিভাইস সাশ্রয়ী মূল্যে সংগ্রহ করতে পারবেন।

স্যামসাং ইলেকট্রোনিক্সের হেড অব মোবাইল মূয়ীদুর রহমান বলেন, ‘মেলা উপলক্ষে স্যামসাং বেশ কয়েকটি নতুন ডিভাইস প্রদর্শন ও বিক্রি করবে। এসব ফোন কেনার জন্য অফার দেয়া হবে। এছাড়াও মেলায় স্যামসাং ইনোভেশন শোকেসিং করবে। থাকছে গিয়ার ভিআর প্রদর্শনী।

হুয়াওয়ের পিআর ম্যানেজার সুমন সাহা জানান, হুয়াওয়ের মেলায় তাদের সর্বাধুনিক হ্যান্ডসেট প্রদর্শনের পাশাপাশি হুয়াওয়ের বিভিন্ন এক্সেসরিজ যেমন পাওয়ার ব্যাংক, হেডফোন ইত্যাদি প্রদর্শন করবে। মেলায় হুয়াওয়ের সর্বশেষ ফোন ওয়াই সিক্স প্রাইম বিক্রি করা হবে। এছাড়াও হুয়াওয়ের ট্যাবে ৫০০ টাকা থেকে এক হাজার টাকার ছাড় দেয়া হবে।

উই স্মার্ট সল্যুউশনের ব্র্যান্ডিং ও কমিউনিকেশন বিভাগের সহকারি মহাব্যবস্থাপক মুনতাসির আহমেদ বলেন, মেলায় উই বিভিন্ন ছাড় ও অফারের মাধ্যমে ফোন বিক্রির পাশাপাশি ফোনের এক্সেসরিজ প্রদর্শন করবে।

এডিসন গ্রুপের হেড অব রিটেইল ডেভেলপমেন্ট মো. আসাদুজ্জামান জানান, মেলা উপলক্ষে হুয়াওয়ে নতুন একটি ফ্লাগশিপ ডিভাইস অবমুক্ত করবে। এছাড়াও মেলায় ৫ শতাংশ ক্যাশব্যাক অফারে সিম্ফনির ফোন কেনা যাবে। সিম্ফনির সকল ফোনের সঙ্গে উপহার হিসেবে থাকছে ব্যাকপ্যাক, ব্লুটুথ স্পিকার, পাওয়ার ব্যাংক অথবা টি-শার্ট।

এবারের মেলার টাইটেল স্পন্সর টেকশহর ডটকম। প্ল্যাটিনাম স্পন্সর স্যামসাং ও হুয়াওয়ে। গোল্ড স্পন্সর সিম্ফনি ও উই। সিলভার স্পন্সর অপ্পো, শাওমি, সনি র‌্যাংগস ও এডাটা।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ৩ আগস্ট সকাল ১০ টাকা মেলা শুরু হলেও এর আনুষ্ঠানিক উদ্বোধন হবে বিকাল চারটায়। এতে উপস্থিত থাকবেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

প্রতিবারের মত এবারও মেলা উপলক্ষে স্মার্টফোন ও ট্যাব এক্সপোর অফিসিয়াল ফেসবুক পেজে কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এই প্রতিযোগিতার বিজয়ীরা স্মার্টফোন জিতে নিতে পারবেন। এছাড়াও সিম্ফনির সৌজন্যে মেলায় সেলফি প্রতিযোগিতার আয়োজন করা হবে।

Use Facebook to Comment on this Post

Leave a Reply

You must be Logged in to post comment.

উপদেষ্টা : মাসুদ রানা, কাজী আকরাম হোসেন, খন্দকার সাঈদ আহমেদ, প্রকাশক : রোকেয়া চৌধুরী বেবী, সম্পাদক : রফিক আহমেদ মুফদি, বিশেষ প্রতিনিধি : মোস্তাক হোসেন, মনিরুল ইসলাম, চিফ রিপোর্টার: জুটন চৌধুরী, ব্যবস্থাপনা সম্পাদক : জাকির হোসেন। যোগাযোগ: ২৭৮, পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯। বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : রুম নম্বর ১২০৪, মৌচাক টাওয়ার, মালিবাগ মোড়, ঢাকা। মোবাইল : ০১৮১৯-০৬৭৫২৯, ই-মেইল: monirjjd@yahoo.com,

Site Hosted By: WWW.LOCALiT.COM.BD