12 December 2017 , Tuesday
Bangla Font Download

You Are Here: Home » বিনোদন » শিল্পী ঐক্যজোটের মিলনমেলায় ‘সোনাবন্ধু’ ছবির প্রিমিয়ার শো

নিজস্ব প্রতিবেদক: শিল্পী ঐক্যজোটের মিলনমেলায় গত বৃহস্পতিবার বিএফডিসির ৮ নং ফ্লোরে অনুষ্ঠিত হলো সোনাবন্ধু ছবির জমকালো প্রিমিয়ার শো। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সোনাবন্ধু ছবির নয়ন নাম ভূমিকায় মূল চরিত্রে অভিনয় করা চিত্রনায়ক ডিএ তায়েব। তার বিপরীতে অভিনয় করা দুই চিত্রনায়িকা পপি ও পরীমনি। প্রধান অতিথি ছিলেন ড. মাহফুজুর রহমান চেয়ারম্যান এটিএন বাংলা ও এটিএন নিউজ), উদ্বোধন করেন ড. এম এম এমরান চৌধুরী (চেয়ারম্যান, গোল্ডহিল গ্রুপ ও পূর্বাচল গোল্ডহিল সিটি)। প্রধান বক্তা হিসেবে ছিলেন চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক।

সভাপত্বিত করেন হাবিবুর রহমান (বিপিএম বার, পিপিএম) ডিআইজি বাংলাদেশ পুলিশ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন এলজি বাটারফ্লাইয়ের ব্যবস্থাপনা পরিচালক এম এ মান্নান। এছাড়া আরো উপস্থিত ছিলেন- চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক জায়েদ খান, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুসফিকুর রহমান গুলজার, সাধারণ সম্পাদক বদিউল আলম খোকন, বাচসাসের সভাপতি আবদুর রহমান, নাদের চৌধুরী, সোনাবন্ধু ছবির পরিচালক জাহাঙ্গীর আলম সুমন, প্রযোজক তপন কুমার বসাক, ছবির কাহিনীকার মাহবুবা শাহরীন, আফজাল শরিফ, মম আলী, রানী দাস, সংগীত পরিচালক মান্নান মোহামদ, এটিএন বাংলার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তাসিক আহমেদ, নাট্য পরিচালক মোহন খান, নজরুল কোরাশী, কামরুজ্জামান সাগর, মাজারুল ইসলাম, শিল্পী ঐক্য জোটের সাধারণ সম্পাদক ও নাট্য পরিচালক জি এম সৈকত, অভিনেতা ও এএসপি আশরাফুল ইসলাম, এডি. এসপি দেওয়ান হাবিব লালন, ফকরুল আবেদীন দুলাল, দেওয়ান হাবীব, জয়রাজ, অপ্সরা সুহী, নয়ন দেব, সুমন মাহমুদসহ ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। সোনাবন্ধুর ছবির শুভেচ্ছা বক্তব্যে ড. মাহফুজুর রহমান বলেন- চিত্রনায়িকা পপি অসাধারণ অভিনয় করেছেন এবং ডিএ তায়েবের অনবদ্য অভিনয়ে আমি সত্যিই মুগ্ধ।

চিত্রনায়ক ফারুক বলেন- আমার সবচেয়ে আলোচিত ছবি সুজন সখীর মতো আরেকটি সুজন সখী এবারের ঈদে আমরা দেখতে পাব সোনাবন্ধু। মিশা সওদাগর বলেন- এত সুন্দর গ্রাম-বাংলার প্রাণের ছবি এটি আমার মনে হচ্ছে এই বাংলায় আবারো বেদের মেয়ে জোঁসনা হতে যাচ্ছে। ড. এম এম এমরান চৌধুরী বলেন- এমন ভালো ছবির পাশে আমরা বার বার থাকতে চাই। সেন্সর বোর্ডের সদস্য মুসফিকুর রহমান গুলজার বলেন- এত ভালো ছবি আমি এ যাবৎকালে দেখিনি। আমি আশা করি ব্যবসা সফল ছবি হবে সোনাবন্ধু। চিত্রনায়িকা পপি বলেন- এবারের ঈদুল আজাহায় বিনোদনের সবচেয়ে বড় মাধ্যম হবে ‘সোনাবন্ধু’ আপনারা সবাই দলে দলে হলে গিয়ে ছবিটি উপভোগ করবেন।

অতিথিদের বক্তব্যের পর সোনাবন্ধু ছবির প্রিমিয়ার শো হয়। প্রিমিয়ার শোটি উপস্থাপনা করেন এএসপি, অভিনেতা মাকফুবুর রহমান সুইট, উপস্থাপনায় তার সঙ্গে ছিলেন ইসরাত পায়েল, অনন্যা অনু। সোনাবন্ধু ছবির সংগতি পরিচালনা করেন ইমন সাহা, তানভীর তারেক। গীতিকার মান্নান মোহামদ ও পীযুষ সেন বেনু। আর কণ্ঠ দিয়েছেন, বারী সিদ্দিক, সালমা, সামিহা, মারিয়া সিমু, শিরিন দেওয়ান। ‘সোনাবন্ধু’ ছবির প্রিন্ট মিডিয়া পার্টনার দৈনিক মানবকণ্ঠ।

সোনাবন্ধু ছবির প্রিমিয়ার শোয়ের পর শিল্পী ঐক্যজোটের কেন্দ্রীয় কমিটি গঠনের ঘোষণা দেয়া হয়। সারা দেশ থেকে আগত শিল্পী ঐক্যজোটের বিভিন্ন জেলা ও উপজেলা কমিটির সদস্যদের উপস্থিতিতে সভাপতি ডিএ তায়েব ও সাধারণ সম্পাদক জিএম সৈকতের নেতৃত্বে ৩৩ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটির ঘোষণা দেয়া হয়। পরে সংগঠনের পরবর্তী কার্যক্রম নিয়ে আলোচনা করা হয়।

Use Facebook to Comment on this Post

Leave a Reply

You must be Logged in to post comment.

উপদেষ্টা : মাসুদ রানা, কাজী আকরাম হোসেন, খন্দকার সাঈদ আহমেদ, প্রকাশক : রোকেয়া চৌধুরী বেবী, সম্পাদক : রফিক আহমেদ মুফদি, বিশেষ প্রতিনিধি : মোস্তাক হোসেন, মনিরুল ইসলাম, চিফ রিপোর্টার: জুটন চৌধুরী, ব্যবস্থাপনা সম্পাদক : জাকির হোসেন। যোগাযোগ: ২৭৮, পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯। বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : রুম নম্বর ১২০৪, মৌচাক টাওয়ার, মালিবাগ মোড়, ঢাকা। মোবাইল : ০১৮১৯-০৬৭৫২৯, ই-মেইল: monirjjd@yahoo.com,

Site Hosted By: WWW.LOCALiT.COM.BD