18 November 2017 , Saturday
Bangla Font Download

You Are Here: Home » বিনোদন, সর্বশেষ সংবাদ » ঈদে তিন ছবি: সিনেমাপাড়ায় ভিন্ন আমেজ

মনিরুল ইসলাম: এবারের কোরবানি ঈদে নতুন তিন ছবি নিয়ে হাজির হচ্ছেন তিন নির্মাতা। ছবিগুলো হচ্ছে‘রংবাজ, ‘অহংকার’ ও ‘সোনাবন্ধু’। চলছে জোরেশোরে ছবি মুক্তির প্রস্তুতি ও শেষ মুহূর্তে সিনেমা হল বুকিং। নতুন ছবির পোস্টারে ছেয়ে গেছে রাজধানীর কাকরাইলসহ বিভিন্ন এলাকা । সিনেমাপাড়ায়  ঈদের ছবি নিয়ে ভিন্ন আমেজ বিরাজ করছে।

ছবিগুলো যথাক্রমে পরিচালনা করেছেন আবদুল মান্নান,শাহাদৎ হোসেন লিটন ও জাহাঙ্গীর আলম সুমন। ঈদে মুক্তির  ছবির মধ্যে শাকিব খান ও বুবলীর ‘রংবাজ’ নামে আরো একটি ছবি মুক্তি পাচ্ছে। ছবির কাজ শামীম আহমেদ রনি শুরু করলেও পরে এটি শেষ করেন আবদুল মান্নান। তিনি এ ছবিটি নিয়ে আবদুল মান্নান বলেন, চরিত্রের প্রয়োজনে ভিন্ন লুকে শাকিব ও বুবলীকে দর্শক এ ছবিতে দেখতে পাবেন। ছবিতে বিভিন্ন সময় শাকিবের মুখে খোঁচা খোঁচা দাড়ি, কানে দুল, গলায় ট্যাটু ও চোখে রঙিন চশমা থাকছে। শাকিবের ঘাড়ে ইংরেজিতে ‘রংবাজ’ লেখাটা অনেকেই পছন্দ করেছেন। ছবিতে নায়িকা বুবলীকে দেখা যাবে একজন সাহসী নারীর ভূমিকায়। ঈদে এ ছবিটি ১৫০টির মতো সিনেমা হলে মুক্তি পাবে। আশা করি, এটি দর্শক পছন্দ করবেন। এ ছবিটি প্রযোজনা করেছে রূপরঙ ও ভেঙ্কটেশ ফিল্মস।

‘অহংকার’ ছবিটির কাহিনী লিখেছেন আবদুল মাবুদ কাওসার। তুষার কথাচিত্রের ব্যানারে এ ছবির মূল চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান ও শবনম বুবলী। ছবির পরিচালক শাহাদৎ হোসেন লিটন বলেন, ১১৯টি সিনেমা হলে ‘অহংকার’ ছবিটি মুক্তি দিচ্ছি। ঢাকার মধ্যে মধুমিতা, রাজমনি, সনি, বলাকাসহ বেশকিছু ভালো সিনেমা হল পেয়েছি। ছবির গল্পে বেশ টুইস্ট ও নতুনত্ব রয়েছে। আমার বিশ্বাস, ছবিটি ঈদে দর্শক বেশ পছন্দ করবেন। এতে আরো অভিনয় করেছেন মিজু আহমেদ, সাদেক বাচ্চু, নূতন, আফজাল শরীফ প্রমুখ।

এদিকে, ‘সোনাবন্ধু’ ছবি নিয়ে পরিচালক জাহাঙ্গীর আলম সুমনের সঙ্গে কথা হয়। ডি এ তায়েব, পপি ও পরীমনিকে ঘিরে ত্রিভুজ প্রেমের গল্পের এই ছবিটি নিয়ে তিনি বলেন, গ্রামীণ পটভূমি কেন্দ্র করে এ ছবির গল্প এগিয়ে  গেছে। ফোক ছবির গল্প দর্শক বেশ পছন্দ করে। এ ছবির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য করেছেন মাহবুবা শাহরীন। আমরা আশাবাদী, গল্পটি সবার ভালো লাগবে। এরই মধ্যে প্রায় ৫০টির মতো সিনেমা হল বুকিং হয়েছে।  প্রায় এক বছর চিত্রনায়িকা পপিকে এ ছবির মাধ্যমে বড়পর্দায় দেখবেন দর্শক।শুভ টেলিফিল্মের ব্যানারে এ ছবিতে আরো অভিনয় করেছেন আনোয়ারা, ঝুনা চৌধুরী, মাহমুদুল ইসলাম মিঠুসহ অনেকে।

Use Facebook to Comment on this Post

Leave a Reply

উপদেষ্টা : মাসুদ রানা, কাজী আকরাম হোসেন, খন্দকার সাঈদ আহমেদ, প্রকাশক : রোকেয়া চৌধুরী বেবী, সম্পাদক : রফিক আহমেদ মুফদি, প্রধান বার্তা সম্পাদক : মহসিন হোসেন, বিশেষ প্রতিনিধি : মোস্তাক হোসেন, মনিরুল ইসলাম, চিফ রিপোর্টার: জুটন চৌধুরী, ব্যবস্থাপনা সম্পাদক : জাকির হোসেন। যোগাযোগ: ২৭৮, পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯। বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : রুম নম্বর ১২০৪, মৌচাক টাওয়ার, মালিবাগ মোড়, ঢাকা। মোবাইল : ০১৮১৯-০৬৭৫২৯, ০১৭১১-৭৮৩৮৬৮, ই-মেইল: monirjjd@yahoo.com, mohsindesh@gmail.com

Site Hosted By: WWW.LOCALiT.COM.BD