22 May 2018 , Tuesday
Bangla Font Download

You Are Here: Home » বিনোদন, সর্বশেষ সংবাদ » তদন্ত সুষ্ঠুভাবে সম্পন্ন করতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা

ডেস্ক রিপোর্ট: প্রয়াত নায়ক সালমান শাহর ভক্তরা তার খুনিদের গ্রেপ্তার দাবিতে আজ তারা সিলেট নগরে বিক্ষোভ করেছেন। একই সঙ্গে সমাবেশ থেকে তারা বলেন, গ্রেপ্তারের পর খুনিদের বিরুদ্ধে সরকারকে আইনি পদক্ষেপ নিতে হবে। অন্যথায় সিলেটসহ গোটা দেশে আন্দোলন চলবে। আজ প্রয়াত চিত্রনায়ক সালমান শাহর ২১তম মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে এবার বেশ সরবেই সালমান শাহ ভক্ত ঐক্যজোটের উদ্যোগে সিলেটে দিনটি পালন করা হয়। আজ দুপুরে ঐক্যজোটের পক্ষ থেকে সিলেটের ওলিকুল শিরোমণি হজরত শাহজালাল (রহ.) মাজারের পাশে শায়িত এ নায়কের কবরে ফুলেল শ্রদ্ধা জানানো হয়। পরে ফাতেহা পাঠের পর মোনাজাত করা হয়। বাদ জোহর নগরে ঐক্যজোটের পক্ষ থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি নগর প্রদক্ষিণ করে কোর্টপয়েন্টে এসে মানববন্ধনে মিলিত হয়। পরে আয়োজিত সমাবেশে বক্তব্য দেন সালমান শাহর মা নীলা চৌধুরী। এ সময় তিনি বলেন, তার ছেলে ইমনকে হত্যা করা হয়েছে, সেটি তারা শুরু থেকেই বলে আসছেন। এবার তো আরো পরিষ্কার হয়েছে। এখন মামলাটি তদন্তে রয়েছে। এই তদন্ত সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য তিনি প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। সমাবেশে বক্তব্য দেন সালমান শাহর মামা আলমগীর কুমকুম, অভিনেতা জহির খান, সাংবাদিক আব্দুল মুকিত অপি প্রমুখ। দুপুরে সালমান শাহর দাড়িয়াপাড়াস্থ বাসায় তার মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে পরিবারের সদস্যসহ স্বজনরাও অংশ নেন।

এদিকে সালমান শাহ স্মরণে আজ বাদ আসর ঢাকার বিএফডিসিতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এর আয়োজনে ছিল চলচ্চিত্র শিল্পী সমিতি।

১৯৯৬ সালের ৬ই সেপ্টেম্বর রহস্যজনকভাবে মারা যান সালমান শাহ। ঢাকার ১১-বি নিউ ইস্কাটন রোডে ইস্কাটন প্লাজার নিজের ফ্ল্যাটে তাকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। ময়নাতদন্তে এ ঘটনাকে আত্মহত্যা বলা হলেও তার পরিবারের দাবি, হত্যা করা হয়েছে ক্ষণজন্মা এ নায়ককে। এখন এই মামলা আছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই)। ১৯৯৩ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির মাধ্যমে রুপালি পর্দায় পা রাখেন সালমান শাহ। মৃত্যুর আগ পর্যন্ত ২৭টি ছবিতে অভিনয় করেন তিনি।

Use Facebook to Comment on this Post

Leave a Reply

You must be Logged in to post comment.

উপদেষ্টা : মাসুদ রানা, কাজী আকরাম হোসেন, খন্দকার সাঈদ আহমেদ, প্রকাশক : রোকেয়া চৌধুরী বেবী, সম্পাদক : রফিক আহমেদ মুফদি, বিশেষ প্রতিনিধি : মোস্তাক হোসেন, মনিরুল ইসলাম, চিফ রিপোর্টার: হানিফ চৌধুরী, ব্যবস্থাপনা সম্পাদক : জাকির হোসেন। যোগাযোগ: ২৭৮, পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯। বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : রুম নম্বর ১২০৪, মৌচাক টাওয়ার, মালিবাগ মোড়, ঢাকা। মোবাইল : ০১৮১৯-০৬৭৫২৯, ই-মেইল: monirjjd@yahoo.com,

Site Hosted By: WWW.LOCALiT.COM.BD