22 January 2018 , Monday
Bangla Font Download

You Are Here: Home » বিনোদন » র‌্যাম্প নিয়ে ব্যস্ত নিপা

নিজস্ব প্রতিবেদক: নাসরিন আক্তার নিপা, কিশোরগঞ্জের কটিয়াদির মেয়ে। ২০১৩ সাল থেকে মিডিয়াতে কাজ করছেন। বর্তমানে র‌্যাম্প মডেল হিসেবে ব্যস্ত নিপা। মা’র ইচ্ছে পূরণ করতেই তার মিডিয়াতে আসা। তার মা’য়ের ইচ্ছা ছিল মেয়ে একজন মডেল হবেন। সেই স্বপ্নই আজ সফল করেছেন নিপা। বর্তমানে ব্যস্ত সময় পার করছেন র‌্যাম্প মডেল নিয়ে। সম্প্রতি কলকাতা ও সিলেটে শো করে এলেন তিনি।

২০১৩ সালের প্রথম দিকে প্রথম মুভি করেন ‘আমরা করবো জয়’। আহসান সারোয়ার পরিচালিত এই মুভি দিয়েই মিডিয়ায় তার পথচলা শুরু।  এরপর কৌশিক সংকর দাসের নীল রংয়ের গল্পতে কাজ করেছেন। ২০১৩ এটি এনটিভিতে অন এয়ার হয়েছে। আহসান সারোয়ারের আরেকটি স্বল্প দৈর্ঘ চলচ্চিত্র সময় স্বাক্ষরে অভিনয় করেছেন। এই কাজ গুলোর মাধ্যমে নিপা মিডিয়া নির্মাতাদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হন। ২০১৬ সালে নিপা প্রথম র‌্যাম্প শো করেন।

কোরিওগ্রাফার সুমনের হাত ধরেই তার র‌্যাম্পের জগতে আগমন। বর্তমানে র‌্যাম্প মডেল হিসেবে সুনাম অর্জন করতে সক্ষম হয়েছেন। নিপা জানান, এসএ ওয়ার্ল্ডের কাজ করেছি। নীলা খানের কাজ করেছি। কলকাতার একটি পত্রিকার কাজ করেছি। সমকালের স্কলারশিপের মডেল হয়েছি। প্রথম আলোর নকশায় কাজ করেছি। লাইফস্টাইল নিয়েও কাজ করেছি। ওমেনস রেসিডেলে কাজ করেছি। ২০১৭ সালের পূজোর আগে নীলা খান, সাহেদা রূমা আপার কাজ করেছি। কোরিওগ্রাফার ইমরান, প্রতিভা শাওনের কাজ করেছি। আইডিবি ভবনে ল্যাপটপের মডেল হিসেবে কাজ করেছি।

তিনি বলেন, আমি মডেল হিসেবেই প্রতিষ্ঠিত হতে চাই। আমার সব স্বপ্ন ইচ্ছা র‌্যাম্প মডেলকে ঘিরে। র‌্যাম্পে ভবিষ্যৎ ভাল।

Use Facebook to Comment on this Post

Leave a Reply

You must be Logged in to post comment.

উপদেষ্টা : মাসুদ রানা, কাজী আকরাম হোসেন, খন্দকার সাঈদ আহমেদ, প্রকাশক : রোকেয়া চৌধুরী বেবী, সম্পাদক : রফিক আহমেদ মুফদি, বিশেষ প্রতিনিধি : মোস্তাক হোসেন, মনিরুল ইসলাম, চিফ রিপোর্টার: জুটন চৌধুরী, ব্যবস্থাপনা সম্পাদক : জাকির হোসেন। যোগাযোগ: ২৭৮, পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯। বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : রুম নম্বর ১২০৪, মৌচাক টাওয়ার, মালিবাগ মোড়, ঢাকা। মোবাইল : ০১৮১৯-০৬৭৫২৯, ই-মেইল: monirjjd@yahoo.com,

Site Hosted By: WWW.LOCALiT.COM.BD