21 May 2018 , Monday
Bangla Font Download

You Are Here: Home » মুক্তকলম, সর্বশেষ সংবাদ » নারায়ণগঞ্জের ঘটনায় জড়িতদের বিচার হবেই:ওবায়দুল কাদের

নারায়ণগঞ্জ প্রতিনিধি:আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নারায়ণগঞ্জের ঘটনা তদন্ত করে এর সঙ্গে জড়িতদের বিচার হবেই ।

নারায়ণগঞ্জের ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটি আয়োজিত আলোচনা সভায় শুক্রবার বিকেলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

কাদের বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে বলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে কথা বলতে। নারায়ণগঞ্জের ঘটনা তদন্ত করে এর সঙ্গে জড়িতদের তিনি খুঁজে বের করতে বলেছেন। এ ঘটনার সঙ্গে যারা জড়িত, তাদের দৃষ্টান্তমূলক শাস্তি হবেই।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিচারপতি শামসুল হুদা।

গত ২৫ ডিসেম্বর থেকে নারায়ণগঞ্জে হকার উচ্ছেদ শুরু করে সিটি করপোরেশন। এরপর থেকেই হকাররা ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন চালিয়ে যাচ্ছিলেন।

গত ১৫ জানুয়ারি হকাররা শহরে তাদের বসতে দেওয়ার জন্য বিশাল সমাবেশ করেন। গত মঙ্গলবার শহরের চাষাঢ়ায় উচ্ছেদকে কেন্দ্র করে হকারদের সঙ্গে মেয়র সেলিনা হায়াৎ আইভীর লোকজনের ব্যাপক সংঘর্ষ হয়। এতে আহত হন সাংবাদিক, আওয়ামী লীগ নেতা, হকারসহ অন্তত অর্ধশত লোকজন।

Use Facebook to Comment on this Post

Leave a Reply

You must be Logged in to post comment.

উপদেষ্টা : মাসুদ রানা, কাজী আকরাম হোসেন, খন্দকার সাঈদ আহমেদ, প্রকাশক : রোকেয়া চৌধুরী বেবী, সম্পাদক : রফিক আহমেদ মুফদি, বিশেষ প্রতিনিধি : মোস্তাক হোসেন, মনিরুল ইসলাম, চিফ রিপোর্টার: হানিফ চৌধুরী, ব্যবস্থাপনা সম্পাদক : জাকির হোসেন। যোগাযোগ: ২৭৮, পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯। বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : রুম নম্বর ১২০৪, মৌচাক টাওয়ার, মালিবাগ মোড়, ঢাকা। মোবাইল : ০১৮১৯-০৬৭৫২৯, ই-মেইল: monirjjd@yahoo.com,

Site Hosted By: WWW.LOCALiT.COM.BD