21 February 2018 , Wednesday
Bangla Font Download

You Are Here: Home » মুক্তকলম, সর্বশেষ সংবাদ » কুমিল্লার নাশকতার মামলায় গ্রেফতার দেখানো হয়েছে খালেদা জিয়াকে

ডেস্ক রিপোর্ট: কুমিল্লার চৌদ্দগ্রামে যাত্রীবাহী নৈশকোচে দুর্বৃত্তদের নিক্ষেপ করা পেট্রোল বোমায় ৮ যাত্রী পুড়িয়ে হত্যা মামলায় কুমিল্লার একটি আদালত বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া গ্রেফতার দেখানো হয়েছে।
জানা যায়, বিএনপির ডাকা হরতাল-অবরোধ চলাকালে ২০১৫ সালের ৩ ফেব্রুয়ারি ভোর রাতে কক্সবাজার থেকে ছেড়ে আসা ঢাকাগামী আইকন পরিবহনের একটি যাত্রীবাহী নৈশকোচ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রামে পৌঁছুলে পেট্রোলবোমা নিক্ষেপ করে দুর্বৃত্তরা। বাসে আগুন ধরে ৮ জন যাত্রী পুড়ে মারা যায়। এ ঘটনায় ২টি মামলা হয়। ২টি মামলায় খালেদা জিয়া হুকুমের আসামি। গত ২ জানুয়ারি কুমিল্লা জেলা ও দায়রা জজ ২টি মামলায় খালেদা জিয়াসহ বিএনপি-জামায়াতের ৭৮ জন নেতা-কর্মীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারির আদেশ দেন।
কুমিল্লা জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান লিটন সাংবাদিকদের জানান, এ মামলায় খালেদা জিয়ার বিরুদ্ধে ওই সময়ে আদালত হতে গ্রেফতারি পরোয়ানা ঢাকার গুলশান থানায় প্রেরণ করা হয়। বর্তমানে তিনি (খালেদা জিয়া) একটি মামলায় আদালতের রায়ে কারাগারে আছেন।

Use Facebook to Comment on this Post

Leave a Reply

You must be Logged in to post comment.

উপদেষ্টা : মাসুদ রানা, কাজী আকরাম হোসেন, খন্দকার সাঈদ আহমেদ, প্রকাশক : রোকেয়া চৌধুরী বেবী, সম্পাদক : রফিক আহমেদ মুফদি, বিশেষ প্রতিনিধি : মোস্তাক হোসেন, মনিরুল ইসলাম, চিফ রিপোর্টার: জুটন চৌধুরী, ব্যবস্থাপনা সম্পাদক : জাকির হোসেন। যোগাযোগ: ২৭৮, পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯। বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : রুম নম্বর ১২০৪, মৌচাক টাওয়ার, মালিবাগ মোড়, ঢাকা। মোবাইল : ০১৮১৯-০৬৭৫২৯, ই-মেইল: monirjjd@yahoo.com,

Site Hosted By: WWW.LOCALiT.COM.BD