16 August 2018 , Thursday
Bangla Font Download

You Are Here: Home » মিডিয়া, সর্বশেষ সংবাদ » বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক: শোকাবহ পরিবেশে নবম বছরে পদার্পণ করল দেশের সর্বাধিক প্রচারিত  দৈনিক বাংলাদেশ প্রতিদিন। নেপালে বিমান ট্র্যাজেডিতে নিহতদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে গত রাতে বাংলাদেশ প্রতিদিন কার্যালয়ে অন্যভাবে কর্মসূচির সূচনা করেন ইস্ট ওয়েস্ট মিডিয়া ও বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান। ব্যতিক্রমী অনুষ্ঠানের সঞ্চালনা করেন বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম। এ সময় নিহতদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। মোমবাতি প্রজ্বালনের মাধ্যমে নিহতদের আত্মার মাগফিরাত কামনা করা হয়।

এ ধারাবাহিকতায় প্রতিষ্ঠাবার্ষিকীর এই বিশেষ দিনে বিমান দুর্ঘটনায় নিহতদের স্মরণে আজ বাংলাদেশ প্রতিদিন পরিবাবের সব সদস্য ‘কালো ব্যাজ’ ধারণ করেছেন। রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে দুপুর ১২টার পর দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। এরপর নিহতদের আত্মার মাগফিরাত ও আহতদের দ্রুত সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত করা হয়। আগতঅনুষ্ঠানে বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম আগত অতিথি ও শুভানুধ্যায়ীদের বরণ করে নিচ্ছেন। আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি, জাসদ, কমিউনিস্ট পার্টি, বাসদসহ সর্বস্তরের রাজনীতিবিদ, শিক্ষাবিদ, শীর্ষ ব্যবসায়ী, সংস্কৃতিসেবী, গণমাধ্যম ব্যক্তিত্ব, বিভিন্ন বিজ্ঞাপনী সংস্থার প্রতিনিধি, সারা দেশের হকার, এজেন্টসহ সমাজের সর্বস্তরের মানুষের মিলনমেলায় পরিণত হয় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা।অতিথিদের জন্য মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়েছে। তবে এবার সাংস্কৃতিক অনুষ্ঠান বাতিল করা হয়েছে। সকাল থেকেই শুভেচ্ছা জানাতে অনুষ্ঠানস্থলে আসছেন সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষেরা।

Use Facebook to Comment on this Post

Leave a Reply

You must be Logged in to post comment.

উপদেষ্টা : মাসুদ রানা, কাজী আকরাম হোসেন, খন্দকার সাঈদ আহমেদ, প্রকাশক : রোকেয়া চৌধুরী বেবী, সম্পাদক : রফিক আহমেদ মুফদি, বিশেষ প্রতিনিধি : মোস্তাক হোসেন, মনিরুল ইসলাম, চিফ রিপোর্টার: হানিফ চৌধুরী, ব্যবস্থাপনা সম্পাদক : জাকির হোসেন। যোগাযোগ: ২৭৮, পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯। বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : রুম নম্বর ১২০৪, মৌচাক টাওয়ার, মালিবাগ মোড়, ঢাকা। মোবাইল : ০১৮১৯-০৬৭৫২৯, ই-মেইল: monirjjd@yahoo.com,

Site Hosted By: WWW.LOCALiT.COM.BD