23 September 2018 , Sunday
Bangla Font Download

You Are Here: Home » বিনোদন, সর্বশেষ সংবাদ » স্বাধীনতা দিবসে এফডিসি চত্বরে ফ্রি মেডিকেল ক্যাম্প

ডেস্ক রিপোর্ট: ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি ও বাংলাদেশ শিল্পী সমিতির সাথে যৌথ উদ্দোগে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প করেছে ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতাল।

সোমবার সকাল ৯টা থেকে মগবাজার রেলগেটস্থ ইনসাফ বারাকাহ হাসাপাতাল এবং বাংলাদেশ চলচিত্র করর্পোরেশন (এফডিসি) চত্বরে এই মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেন যৌথভাবে হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর বিশিষ্ঠ ইউরোলজিষ্ঠ অধ্যাপক ডা. এম ফখরূল ইসলাম ও চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুসফিকুর রহমান গুলজার, মহাসচিব বদিউল আলম খোকন, নিরাপদ সড়ক চাই আন্দোলনের সভাপতি চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনসহ সমিতির অন্যান্যনেতৃবৃন্দ।

বিশেষজ্ঞ ডাক্তারদের মধ্যে হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর বিশিষ্ট ইউরোলজিষ্ঠ অধ্যাপক ডা. এম ফখরূল ইসলাম, অধ্যাপক ডা. মোহা. আব্দুল মান্নান খান, অধ্যাপকডা. মো. ফিরোজ খান, অধ্যাপক ডা. নিজাম উদ্দীন ফারুকসহ ২০জন বিশেষজ্ঞ ডাক্তার বিনামূল্যে প্রায় ৩০০ জন আগত রোগীকে চিকিৎসা পরামর্শ দেন।

এ ছাড়া রোগীদের বিনামূল্যে আরবিএস, ইউরিন আর/ই ও সিরাম ক্রিয়েটিনিন পরীক্ষা ফ্রি করা হয়েছে। ক্যাম্পে রেজি:ভুক্ত রোগীদের বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষায় ৫০% ওডেন্টাল চেক-আপ বিনামূল্যে করা হয়েছে।

মাত্র ৮০০ টাকায় (রক্তের সিবিসি,আরবিএস,সিরাম ক্রিয়েটিনিন, আল্ট্রাসনোগ্রাম, ইউরিন আর/ই পরীক্ষা) হেলথ চেক-আপ করা হচ্ছে।

এ ছাড়াও বিশ্ব কিডনি দিবস উপলক্ষে ইনসাফ বারাকাহ হাসপাতালে বিভিন্ন কর্মসূচি চলছে। দিবসটি যথাযথভাবে পালন উপলক্ষে ৮ মার্চ থেকে শুরু করে ৭ এপ্রিল পর্যন্ত প্রতিদিন বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত রোগীদের বিনামূল্যে চিকিৎসা পরামর্শ দেওয়া হচ্ছে। এ পর্যন্ত ক্যাম্পে প্রায় ১৬০০ রোগী চিকিৎসা সেবা নিয়েছেন।

কিডনি ক্যাম্পের চিকিৎসা সেবা পেতে ৯৩৫০১৮০, ০১৭১৬-৩০৬৬৩১ নম্বরে যোগাযোগ করতে হাসপাতালের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

Use Facebook to Comment on this Post

Leave a Reply

You must be Logged in to post comment.

উপদেষ্টা : মাসুদ রানা, কাজী আকরাম হোসেন, খন্দকার সাঈদ আহমেদ, প্রকাশক : রোকেয়া চৌধুরী বেবী, সম্পাদক : রফিক আহমেদ মুফদি, বিশেষ প্রতিনিধি : মোস্তাক হোসেন, মনিরুল ইসলাম, চিফ রিপোর্টার: হানিফ চৌধুরী, ব্যবস্থাপনা সম্পাদক : জাকির হোসেন। যোগাযোগ: ২৭৮, পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯। বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : রুম নম্বর ১২০৪, মৌচাক টাওয়ার, মালিবাগ মোড়, ঢাকা। মোবাইল : ০১৮১৯-০৬৭৫২৯, ই-মেইল: monirjjd@yahoo.com,

Site Hosted By: WWW.LOCALiT.COM.BD