24 April 2018 , Tuesday
Bangla Font Download

You Are Here: Home » মুক্তকলম, সর্বশেষ সংবাদ » ১৩ এপ্রিল মুক্তি পাচ্ছে”একটি সিনেমার গল্প”

নিজস্ব প্রতিবেদক: জনপ্রিয় চলচ্চিত্র তারকা আলমগীর অনেকদিন পর নিজের প্রযোজিত, পরিচালিত ও অভিনীত ছবি নিয়ে চলচ্চিত্র দর্শকদের সামনে আসছেন। বৈশাখ উপলক্ষ্যে ১৩ এপ্রিল মুক্তি পাচ্ছে তাঁর নতুন ছবি ‘একটি সিনেমার গল্প’। ছবিটি তিনি শুধু প্রযোজনা, পরিচালনা, অভিনয়ই করেননি। এটির কাহিনী, সংলাপ, চিত্রনাট্যও তিনি করেছেন। চলচ্চিত্রের মানুষের জীবনের নানা ঘটনা নিয়ে ‘একটি সিনেমার গল্প’ ছবির কাহিনী । ছবিতে সিনেমার ভিতর সিনেমার গল্প তুলে ধরা হয়েছে।” নিজের পরিচালিত সিনেমা নিয়ে এমনটাই বললেন জনপ্রিয় তারকা আলমগীর।

আইকন এন্টারটেইনমেন্ট প্রযোজিত-পরিবেশিত একটি সিনেমার গল্প ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন আলমগীর, চম্পা, সাদেক বাচ্চু, আরেফিন শুভ এবং দুই বাংলার জনপ্রিয় চিত্রনায়িকা ঋতুপর্ণা।

ছবিটির চিত্রগ্রহন করেছেন আসাদুজ্জামান মজনু। সম্পাদনায় তৌহিদ হোসেন চৌধুরী। সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা। আলমগীর জানিয়েছেন, উপমহাদেশের প্রখ্যাত সংগীত তারকা রুনা লায়লা প্রথমবারের মতো এই ছবিতে একটি গানের সুর করেছেন। রুনা লায়লার সুর করা ‘গল্পলোকের ওই কল্পকথা’-শীর্ষক এই গানে কণ্ঠ দিয়েছেন আলমগীর তনয়া, বাংলাদেশের জনপ্রিয় সংগীত তারকা আঁখি আলমগীর। ছবিতে ব্যবহৃত ‘আমারও পরানো যাহা চায়’ গানের মাঝখানের ৪টি লাইনেও কণ্ঠ দিয়েছেন আঁখি আলমগীর। সংগীত ক্যারিয়ারে আঁখি আলমগীর কোন ছবিতে এই প্রথমবারের মতো রবীন্দ্র সংগীতে কণ্ঠ দিলেন। ‘একটি সিনেমার গল্প’ ছবিতে আঁখি আলমগীর ছাড়া আরও কণ্ঠ দিয়েছেন মনির খান, এসআই টুটুল, বাপ্পা মজুমদার, অদিতি মহসীন, কোনাল ও ঝিলিক। আলমগীর জানিয়েছেন, ‘একটি সিনেমার গল্প’ ছবিটি ১৩ এপ্রিল ঢাকাসহ সারাদেশে ৪০ থেকে ৫০টির মতো সিনেমা হলে মুক্তি পাচ্ছে। ছবিটির সাফল্যের বিষয়ে নিজের আশাবাদ ব্যক্ত করেছেন তিনি।

ছবির নায়িকা ঋতুপর্না প্রসঙ্গে আলমগীর বলেন, আমি যখন ছবির গল্পটি লিখছি, তখনই ভেবে রেখেছিলাম ঋতুপর্নাকে। দেশের সকল নায়িকাদের প্রতি শ্রদ্ধা রেখেই বলছি, এই ছবির গল্পের নায়িকা চরিত্রটি ঋতুর সঙ্গেই মানিয়েছে। এটা দর্শক ও সমালোচকরা বুঝতে পারবেন।

Use Facebook to Comment on this Post

Leave a Reply

You must be Logged in to post comment.

উপদেষ্টা : মাসুদ রানা, কাজী আকরাম হোসেন, খন্দকার সাঈদ আহমেদ, প্রকাশক : রোকেয়া চৌধুরী বেবী, সম্পাদক : রফিক আহমেদ মুফদি, বিশেষ প্রতিনিধি : মোস্তাক হোসেন, মনিরুল ইসলাম, চিফ রিপোর্টার: হানিফ চৌধুরী, ব্যবস্থাপনা সম্পাদক : জাকির হোসেন। যোগাযোগ: ২৭৮, পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯। বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : রুম নম্বর ১২০৪, মৌচাক টাওয়ার, মালিবাগ মোড়, ঢাকা। মোবাইল : ০১৮১৯-০৬৭৫২৯, ই-মেইল: monirjjd@yahoo.com,

Site Hosted By: WWW.LOCALiT.COM.BD