26 September 2018 , Wednesday
Bangla Font Download

You Are Here: Home » আইন ও অপরাধ, সর্বশেষ সংবাদ » বন্দুকযুদ্ধে’ নিহত ৩

ডেস্ক রিপোর্ট: চাঁপাইনবাবগঞ্জ ও কুমিল্লায়  ‘বন্দুকযুদ্ধের’ ঘটনায় তিনজন নিহত হয়েছেন। নিহত তিনজনই ডাকাত বলে দাবি করেছেন আইন-শৃঙ্খলাবাহিনীর সদস্যরা।

রবিবার (২২ এপ্রিল) গভীর রাতে ও সোমবার (২৩ এপ্রিল) ভোরে এসব ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি জানান, গোমস্তাপুরে র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ দুইজন ডাকাত নিহত হয়েছে।

সোমবার (২৩ এপ্রিল) ভোর রাতে উপজেলার কুইচ্চাগাড়া আড়গাড়া রোডে এ ‘বন্দুকযুদ্ধে’ ঘটনা ঘটে।

ঘটনাস্থলে ডাকাতদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি পিস্তলের ম্যাগাজিন, চারটি গুলি, তিনটি হাসুয়া, একটি চাইনিজ কুড়াল ও একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়। ঘটনায় র‍্যাবের চারজন সদস্য আহত হয়েছেন। তবে নিহতদের পরিচয় এখনও জানা যায়নি।

র‌্যাব জানায়, সোমবার রাত দেড়টার দিকে গোমস্তাপুর উপজেলার কুইচ্চাগাড়া আড়গাড়া রোডে র‍্যাবের সঙ্গে একদল ডাকাতের ‘বন্দুকযুদ্ধের’ সময় দুইজন ডাকাত গুলিবিদ্ধ হয় এবং তিন-চারজন ডাকাত পালিয়ে যেতে সক্ষম হয়। গুলিবিদ্ধ দুই ডাকাতকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন।

র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন লিডার সাঈদ মোহাম্মদ আবদুল্লাহ্ আল মুরাদ ঘটনাটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

কুমিল্লা প্রতিনিধি জানান, জেলার মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কে পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ ৯ মামলার আসামি আন্তঃজেলা ডাকাত দলের সদস্য আল আমিন (৩৫) নিহত হয়েছেন।

রবিবার (২২ এপ্রিল) রাত দেড়টার দিকে জেলার মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কের শুশুন্ডা এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি পাইপগান, ৫টি মুখোশ ও কিছু ধারালো অস্ত্র উদ্ধার করেছে। নিহত আল আমিন জেলার মুরাদনগর উপজেলার ছালিয়াকান্দি গ্রামের সিরাজ মিয়ার ছেলে।

মুরাদনগর থানার ওসি একেএম মঞ্জুর আলম জানান, আন্তঃজেলা জেলা ডাকাত দলের সদস্য আল আমিন দীর্ঘদিন ধরে ডাকাতি করে আসছিল। রোববার রাতে মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কের শুশুন্ডা এলাকায় আল আমিন তার সহযোগীদের নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এমন খবর পেয়ে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) শাখাওয়াত হোসেন এবং অতিরিক্ত পুলিশ সুপার (মুরাদনগর সার্কেল) মো. জাহাঙ্গীর আলমের নেতৃত্বে থানা ও ডিবি পুলিশের একটি দল সেখানে পৌঁছে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল গুলি ছোড়। পরে পুলিশও আত্মরক্ষায় ৩৫ রাউন্ড শটগানের পাল্টা গুলি ছোড়ে। এ সময় আল আমিন আহত হয়। তাকে কুমেক হাসপাতালে নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।

Use Facebook to Comment on this Post

Leave a Reply

You must be Logged in to post comment.

উপদেষ্টা : মাসুদ রানা, কাজী আকরাম হোসেন, খন্দকার সাঈদ আহমেদ, প্রকাশক : রোকেয়া চৌধুরী বেবী, সম্পাদক : রফিক আহমেদ মুফদি, বিশেষ প্রতিনিধি : মোস্তাক হোসেন, মনিরুল ইসলাম, চিফ রিপোর্টার: হানিফ চৌধুরী, ব্যবস্থাপনা সম্পাদক : জাকির হোসেন। যোগাযোগ: ২৭৮, পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯। বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : রুম নম্বর ১২০৪, মৌচাক টাওয়ার, মালিবাগ মোড়, ঢাকা। মোবাইল : ০১৮১৯-০৬৭৫২৯, ই-মেইল: monirjjd@yahoo.com,

Site Hosted By: WWW.LOCALiT.COM.BD