26 May 2018 , Saturday
Bangla Font Download

You Are Here: Home » সর্বশেষ সংবাদ » ‘ধূসর কুয়াশা’কাল সারাদেশে ২০ টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে

নিজস্ব প্রতিবেদকঃ উত্তম আকাশ পরিচালিত, হিসাম মাল্টিমিডিয়া প্রযোজিত  ও পরিবেশিত ‘ধূসর কুয়াশা চলচ্চিত্রটি কাল ৪ মে শুক্রবার মুক্তি পাবে ।  সারা দেশে  ২০ সিনেমা হলে মুক্তি পাচ্ছে, বলে গতকাল সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনে জানিয়েছেন ছবিটির নায়ক- প্রযোজক মু্ন্না। রাজধানী  আফতাব নগরের হিসাম মাল্টিমিডিয়ার শুটিং হাউজে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ছবিটির পরিচালক উত্তম আকাশ, নায়ক – প্রযোজক মুন্না, প্রযোজক নেতা মোঃ ইকবাল হোসেন জয়, খল অভিনেতা সিবা শানু, ডন, কন্ঠ শিল্পী রাফাত, গীতিকার-সাংবাদিক এস কে দীপ ও পরিচালক মোস্তাফিজুর রহমান বাবুসহ অনেকেই। সংবাদ সম্মেলনে উত্তম আকাশ বলেন, ছবির কাহিনীটা অন্য দশটা ছবি থেকে আলাদা। এটাই ছবির বিশেষত্ব। এ ছবিতে নবাগত নায়ক মুন্না মোটামুটি ভালোই অভিনয় করেছেন। মুন্না একজন মেরিন ইঞ্জিনিয়ার। মেরিন ইঞ্জিনিয়ার হওয়া সত্ত্বেও চলচ্চিত্রের প্রতি তাঁর রয়েছে গভীর ভালবাসা। সে ভালবাসা থেকেই চলচ্চিত্রে আসা। আশা করি দর্শকরা ছবিটি দেখে ঠকবেন না।

নায়ক- প্রযোজক মুন্না বলেন আমি চলচ্চিত্রে নবাগত হলেও ভালোভাবে ছবির কাজটি করার চেষ্টা করেছি।  ৪ মে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এ ছবিতে আমার চরিত্রের নামও থাকছে মুন্না। এ ছবির গল্প মৌলিক। আশা করছি, সব শ্রেণির দর্শকের পছন্দের ছবি হবে এটি। আমি শখ থেকেই চলচ্চিত্রে অভিনয় ও প্রযোজনায় এসেছি। আমি কানাডা প্রবাসী। ছোট বেলা থেকেই আমার চলচ্চিত্র প্রতি অগাত ভালোবাসা। এই ভালোবাসা থেকেই চলচ্চিত্রে আসা। আমি চলচ্চিত্রে এসে অনেক কিছু শিখেছি। আশা করি আমার এই শিক্ষা আগামী দিনের ছবি প্রযোজনা করতে কাজে লাগবে।আমি আমার চরিত্র সাধ্যমতো ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। এখন দর্শকরাই বিচা্র করবে আমি কতটুকু সফল হয়েছি। সংবাদ সম্মেলনে তিনি জানান আগামীতে আরো দুটি ছবি প্রযোজনা করবেন। এর একটি কাজ আগামী দু-এক মাসের মধ্যেই শুরু হবে।

মোঃ ইকবাল বলেন, আমি নায়ক- প্রযোজক  মুন্নাকে স্বাগত জানাই। চলচ্চিত্রের এই অস্থির সময়ে মুন্না  এসেছেন। আমি তার ছবি ব্যবসায়িক সফলতা কামনা করছি। তিনি বলেন, চলচ্চিত্র আজ দু ভাগে বিভক্ত হয়ে পড়েছে। একদিকে চলচ্চিত্র পরিবার অন্য দিকে চলচ্চিত্র ফোরাম। আমরা এফডিসির চার দেওয়ালের মধ্যে বিভক্তি চাই না। ঐক্যবদ্ধ ভাবে চলচ্চিত্রকে এগিয়ে নিতে চাই। কোন বিভাজন যেন চলচ্চিত্রকে পিছনে ফেলতে না পারে। এটাই আজকে আমার আহ্বান। আমরা সবাই মিলে মিশে চলচ্চিত্রে এগিয়ে নিবো এবং নতুন প্রযোজকদের স্বাগত জানাবো। তারা যেন চলচ্চিত্রে থাকতে পারেন।

সিবা শানু বলেন, আজকের কি দুঃখের বিষয় নায়ক শাকিব খানের ছবি আমদানি করে এদেশে চালাতে হয়। শাকিব খান কি আমাদের দেশের সন্তান নয়? তাহলে তার ছবি আমদানি করতে হবে কেন? আমরা কেন শাকিব খানকে আমদানির দিকে ঠেলে দিচ্ছি। যৌথ প্রযোজনার নীতিমালা কেন সহজ করছি না। এ বিষয়টি ভাবার সময় এসেছে।

‘ধূসর কুয়াশাছবিতে মুন্নার নায়িকা হচ্ছেন নিপুন। ছবিতে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন পুষ্পিতা পপি, সেলিম চৌধুরী, আমিন আজাদ, বিলাস, শিবা সানু, রিনা খান, এস আই ফারুক প্রমূখ। এ ছবির গানে কণ্ঠ দিয়েছেন কনা, কিশোর ও ঐশী। সংগীত পরিচালনা করেছেন আলী আকরাম শুভ ও ইমন সাহা।

Use Facebook to Comment on this Post

Leave a Reply

You must be Logged in to post comment.

উপদেষ্টা : মাসুদ রানা, কাজী আকরাম হোসেন, খন্দকার সাঈদ আহমেদ, প্রকাশক : রোকেয়া চৌধুরী বেবী, সম্পাদক : রফিক আহমেদ মুফদি, বিশেষ প্রতিনিধি : মোস্তাক হোসেন, মনিরুল ইসলাম, চিফ রিপোর্টার: হানিফ চৌধুরী, ব্যবস্থাপনা সম্পাদক : জাকির হোসেন। যোগাযোগ: ২৭৮, পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯। বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : রুম নম্বর ১২০৪, মৌচাক টাওয়ার, মালিবাগ মোড়, ঢাকা। মোবাইল : ০১৮১৯-০৬৭৫২৯, ই-মেইল: monirjjd@yahoo.com,

Site Hosted By: WWW.LOCALiT.COM.BD