26 May 2018 , Saturday
Bangla Font Download

You Are Here: Home » সর্বশেষ সংবাদ » জায়েদ খান ও তার ভাইদের বিরুদ্ধে ক্লিনিক দখলের অভিযোগ পত্র প্রধানমন্ত্রীর কাছে

নিজস্ব প্রতিবেদকঃ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান ও তার ভাইদের বিরুদ্ধে ক্লিনিক দখলের অভিযোগ এনেছেন সাবেক উপাধ্যক্ষ গীতা রানী মজুমদার।প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে গত ১৫ এপ্রিল ক্লিনিক দখল মুক্ত করার ব্যবস্থা নিতে আবেদন করেছেন সাবেক উপাধ্যক্ষ। তিনি চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জহিরুল হক মনু ওরফে জায়েদ খান, তার ভাই পুলিশের ওসি শহিদুল হক মিন্টু ও ওবায়দুল হক পিন্টুর বিরুদ্ধে প্রধানমন্ত্রী ছাড়াও স্বরাষ্ট্রমন্ত্রী, তথ্যমন্ত্রী ও পুলিশের আইজিপির নিকট  ক্লিনিক দখলের অভিযোগ করেছেন পিরোজপুর সরকারী সোহরাওয়ার্দী কলেজের উপাধ্যাক্ষ অধ্যাপক গীতা রানী মজুমদার।

অভিযোগে বলা হয়, আমি অধ্যাপক গীতা রানী মজুমদার পিরোজপুর সরকারি সোহরাওয়াদী কলেজের উপাধ্যাক্ষ হিসেবে কর্মরত ছিলাম। আমার স্বামী ডা: বিজয় কৃষ্ঞ হালদার পিরোজপুর জেলা সদরের মাছিমপুর বাইপাস সড়কে সার্জিকেয়ার ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার নিজের সারা জীবনের উপার্জিত অর্থ ও পরিশ্রম দ্বারা ৪০ শয্যা বিশিষ্টউক্ত স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠা পুর্বক পরিচালনা করিয়া আসতেছিলেন।কিন্তু ভুমি সন্ত্রাসী ও নারী নির্যাতনকারী জনৈক ঠিকাদার ওবায়দুল হক পিন্টু , পিতা মো : আব্দুল হক ,সাং মাছিমপুর , উপজেলা ও জেলা : পিরোজপুর যৌথ ব্যাবসায়ের ছদ্দবেশে উদ্দেশ্যমুলক ভাবে আমার স্বামী ডা : বিজয় কৃষক হালদারের সার্জিকেয়ার ক্লিনিক জবর দখলের উদ্দেশ্যে তাহার সহিত ষড়যন্ত্র মুলক ভাবে বন্ধুত্ব স্থাপন করে বিভিন্ন ঔষধ প্রয়োগে তাহাকে মাদকাসক্ত করিয়া এক পর্যায়ে তাহার হাত পা ভাঙিয়া ঝিনাইদহ কালীগঞ্জ ইপজেলার রেল লাইনের পাশে ফেলিয়া রাখিয়া বিশ্বাসঘাতক জনৈক ঠিকাদার ওবায়দুল হক পিন্টু ফিরিয়া আসে ।বিগত ইং ২১/০৩/১৬ তারিখ রাত আনুমানিক ২ ঘটিকার সময় আমাদেও ৫ম তলা ভবনের ৫ম তলায় যেখানে আমি থাকি , আমার গুরুতর অসুষ্থ স্বামী , কলেজ পড়ুয়া কন্যা ,আমার বৃদ্ধা অসুস্থ শাশুড়ি সহ স্ব পরিবারে বসবাস করিতে থাকিলে আমাদেও ক্লিনিকের কর্মচারী শাহচাদ কলিংবেল বাজায় এবং অন্তরজালা সিনেমার শুটিং এর জন্য লোক আসিয়াছে বলিয়া দরজা খুলতে বলে।আমি সরল বিশ্বাসে দরজা খুলিয়া দেয় মাত্র দরজার আড়ালে থাকা ঠিকাদার ওবায়দুল হক পিন্টু , টিপু,রেজাউল চুন্নু , অসীম শেখর মজুমদার সহ ৩০/৪০জন অস্ত্রধারী সন্ত্রাসী আমাদের ৫ম তলার বিভিন্ন কক্ষে অনধিকার প্রবেশ করিয়া মারপিট শুরু করে এবং আমাদের পরিবারের সকলকে অস্ত্রেও মুখে হাত-পা বাধিয়া ফেলে ও মুখে টেপ দিয়া বাকরুদ্ধ করে এবং বিভিন্ন কক্ষে আমাদের থাকা যাবতীয় অর্থ ও পরিসম্পদ লুটপাট কওে হস্তগত করে এবং আমাদের ক্লিনিকের এম্বুলেন্সে তুলিয়া নিয়া গুম করার মানসে ঝাটকাঠী গ্রামের এক পুরানো দালানে আটক রাখে এবং আমাদেও উক্ত সার্জিকেয়ার ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার জবরদখল করে। পরবর্তীতে স্থানীয় জেলা প্রশাসন ,পুলিশ প্রশাসন, এবং মাননীয় সংসদ সদস্যের হস্তক্ষেপে আমাদেও হারানো ক্লিনিকে পুন:দখল দেন। বিগত ২৬/০৩/১৬ তারিখ উক্ত ঘটনার উল্লেখে পিরোজপুর সদর থানায় ২২/৭২ নং এজাহার করি। কিন্তু পুলিশ প্রশাসনকে ঠিকাদার ওবায়দুল হক পিন্টু ,তার ভাই পুলিশের ওসি শহিদুল হক মিন্টু, এবং চলচিত্রের অভিনেতা জায়েদ খান মনু অবৈধভাবে প্রভাবিত করিয়া আমার পিরোজপুর সদর থানার ২২/৭২ কেসটির চুড়ান্ত রিপোর্ট দেয়।আমি নি¤œ স্বাক্ষরকারী উহার বিরুদ্ধে পিরোজপুর জেলা ও দায়রা জজ আদালতে ফৌজদারী ডিভিশন কেস দায়ের করি, যাহা বর্তমানে বিচরাধীন আছে,যাহার কেস নং ১/১৭। উহার পরিপ্রেক্ষিতে তাহার পর হইতে ওবায়দুল হক পিন্টু ও তাহার ভাইরা আমার উপর ক্রোধান্বিত হইয়া আমাকে ও আমার কলেজ পড়–য়া কন্যাকে পিস্তল দেখাইয়া ভারতে চলিয়া যাইবার জন্য অহরহ হুমকি দিতেছে এবং চলিয়া না গেলে আমাদের খুন করা হইবে বলিয়া অকথ্য ভাষায় গালিগালাজ কওে ও আমাদেও ৫ম তলায় আমাদেও কোন নিকট আত্মীয় স্মজন ও বন্ধু বান্ধবকে আসিতে দেয়না এবং আমাদের বিদ্যুৎ সংযোগ ও পানি সংযোগ লাইন কাটিয়া দিয়া অসহনীয় অমানবিক আচরন করিয়া আসিতেছে।

তিনি প্রধানমন্ত্রীর কাছে তার আবেদনে বলে আমরা যাহাতে সুস্থ্য স্বাভাবিক জীবন যাপন করার সুযোগ পাই আমাদের বাড়ী-ঘরসহ সার্জিকেয়ার ক্লিনিক যাহাতে দখল করতে না পারে তার ব্যবস্থা নিতে অনুরোধ জানান । সেই সাথে বিদ্যুৎ সংযোগ ও পানি সরবারহ লাইন পেতে পারেন তার প্রয়োজনীয় ব্যবস্থা নিতেও প্রধানমন্ত্রীর কাছে প্রর্থনা জানান।

এই আবেদনের ব্যাপারে জানতে চাইলে সাবেক উপাধ্যক্ষ গীতি রানী মজুমদার দেশ নিউজকে বলেন, কোথাও কোন বিচার না পেয়ে প্রধানমন্ত্রীর শরানপন্ন  হয়েছি। আমরা প্রতিনিয়ত তাদের নানান হুমকির মধ্যে আছি। আশা করি প্রধানমন্ত্রী আমাদের প্রতি সদয় হয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন। প্রধানমন্ত্রী আমাদের পরিবারকে রক্ষা করবেন এ আশায় বুক বেধে আছি।

জায়েদ খানের কাছে এ বিষয়টি জানতে মুঠোফোনে যোগাযোগ করলে প্রতিবেদকের কলটি রিসিভ করেনি।

Use Facebook to Comment on this Post

Leave a Reply

You must be Logged in to post comment.

উপদেষ্টা : মাসুদ রানা, কাজী আকরাম হোসেন, খন্দকার সাঈদ আহমেদ, প্রকাশক : রোকেয়া চৌধুরী বেবী, সম্পাদক : রফিক আহমেদ মুফদি, বিশেষ প্রতিনিধি : মোস্তাক হোসেন, মনিরুল ইসলাম, চিফ রিপোর্টার: হানিফ চৌধুরী, ব্যবস্থাপনা সম্পাদক : জাকির হোসেন। যোগাযোগ: ২৭৮, পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯। বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : রুম নম্বর ১২০৪, মৌচাক টাওয়ার, মালিবাগ মোড়, ঢাকা। মোবাইল : ০১৮১৯-০৬৭৫২৯, ই-মেইল: monirjjd@yahoo.com,

Site Hosted By: WWW.LOCALiT.COM.BD