17 July 2018 , Tuesday
Bangla Font Download

You Are Here: Home » সর্বশেষ সংবাদ » গ্রীন ইউনিভার্সিটির সার্টিফিকেট বিতরন অনুষ্ঠানে ওমর সানী-মৌসুমী

নিজস্ব প্রতিবেদক: শেওড়াপাড়া অবস্থিত গ্রীন ইউনিভার্সিটি ছাত্র-ছাত্রীরা তারকা দম্পতি ওমর সানী ও মৌসুমীকে পেয়ে আনন্দে মেতে উঠেন। ফুল ছিটিয়ে তাদেরকে বরণ করে নেন গ্রীন ইউনিভার্সিটির শিক্ষার্থীরা। গত ১২ মে বিকাল ৫টায় গ্রীন ইউনিভার্সিটির শিক্ষার্থীদের সার্টিফিকেট বিতরন অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চলচ্চিত্রের সফল তারকা জুটি  ওমর সানী ও মৌসুমী। তাদের উপস্থিতি অনুষ্ঠানকে করে তুলে প্রাণবন্ত। শিক্ষার্থীরা ছিলেন মহা খুশি।তাদের হাত থেকে সার্টিফিকেট নিতে পেরে খুবই আনন্দিত ও অভিভুত ছিল। ওমর সানী ও মৌসুমী ছাত্র-ছাত্রীদের অনুপ্রেরনা দিতেই উপস্থিত হয়েছিলেন গ্রীন ইউনিভার্সিটিতে। ছাত্র-ছাত্রীদের আগামী দিনের সুন্দর ভবিষ্যৎ গড়ে তোলার আহ্বান জানিয়ে শুভেচ্চা বক্তব্য রাখেন তারা।

ইউনিভার্সিটি ভবনের অডিটরিয়ামে ফিল্ম, টেলিভিশন এবং ডিজিটাল মিডিয়া (এফটিডিএম) বিভাগের অভিনয়বিষয়ক সার্টিফিকেট কোর্সের প্রথম ব্যাচের ২০ জন শিক্ষার্থীর হাতে সনদপত্র তুলে দেন ওমর সানী ও মৌসুমী। এ সময় ওমর সানী বলেন, আমি এখনও একজন পূর্ণাঙ্গ অভিনেতা হতে পারিনি। এখনও অভিনয় শিখছি। হয়তো কোন একদিন আমি নিজেও এখানে এসে শিক্ষার্থী হিসেবে শিখতে চাই। কারণ, আমি মনে করি শেখার শেষ নেই।

মৌসুমী বলেন, অভিনয় জটিল একটি কাজ।শেখার সময় শুদ্ধ উচ্চারণসহ শব্দের ব্যবহারসহ নানান দিকে শিক্ষার্থীদের নজর দিতে হবে। গ্রীন ইউনিভার্সিটিকে ধন্যবাদ এমন একটি কোর্স এখানে চালু করার জন্য। অনুষ্ঠানে বিশ্ববিদালয়ের অভিনয় কোর্সসহ অন্যান্য শর্ট কোর্সের সঙ্গে যুক্ত পরিচালক জাকির হোসেন রাজু বলেন, অভিনয় করতে হলে জীবন সম্পর্কে জানতে হবে। শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি অভিনয়কে চর্চার মধ্যে রাখতে পারলেই একজন ভালো অভিনয় শিল্পী হওয়া সম্ভব। তিনি বলেন, আরজে কোর্সের জন্য আরজে রাজু, সালসা নাচের জন্য প্রশিক্ষক হিসেবে মি. টেক এবং হিপ হপ নাচের জন্য স্বাগত মজুমদার এখানে ক্লাস নেবেন। এছাড়া মিউজিক, এডিটিংসহ মোট ৭টি সার্টিফিকেট কোর্স এখানে চালু করা হয়েছে। আশা করি, এখানের শিক্ষার্থীরা শিল্পচর্চার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।
অনুষ্ঠানে গ্রীন ইউনিভার্সিটির প্রো-ভিসি প্রফেসর ড. মোহাম্মদ ফয়েজ খান, এফটিডিএম বিভাগের সহকারী অধ্যাপক আফজাল হোসেন খান, ইংরেজি বিভাগের চেয়ারপার্সন কে এম ওয়াজেদ কবির, সহযোগী অধ্যাপক শামীম মন্ডলসহ অনেকেই উপস্থিত ছিলেন।

Use Facebook to Comment on this Post

Leave a Reply

You must be Logged in to post comment.

উপদেষ্টা : মাসুদ রানা, কাজী আকরাম হোসেন, খন্দকার সাঈদ আহমেদ, প্রকাশক : রোকেয়া চৌধুরী বেবী, সম্পাদক : রফিক আহমেদ মুফদি, বিশেষ প্রতিনিধি : মোস্তাক হোসেন, মনিরুল ইসলাম, চিফ রিপোর্টার: হানিফ চৌধুরী, ব্যবস্থাপনা সম্পাদক : জাকির হোসেন। যোগাযোগ: ২৭৮, পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯। বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : রুম নম্বর ১২০৪, মৌচাক টাওয়ার, মালিবাগ মোড়, ঢাকা। মোবাইল : ০১৮১৯-০৬৭৫২৯, ই-মেইল: monirjjd@yahoo.com,

Site Hosted By: WWW.LOCALiT.COM.BD