20 August 2018 , Monday
Bangla Font Download

You Are Here: Home » মুক্তকলম, সর্বশেষ সংবাদ » জাতীয় ঐক্যের ডাক দিয়েছেন মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদকঃ বর্তমান সরকারকে ‘ভয়াবহ স্বৈরাচার’ উল্লেখ করে এর থেকে মুক্তি পেতে ইস্পাত-দূঢ় ঐক্য গড়ে তোলার ডাক দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার (২৯ মে) রাজধানীর গুলশানের অল কমিউনিটি সেন্টারে বিকল্পধারা বাংলাদেশ আয়োজিত ইফতার মাহফিলে বিভিন্ন দলের নেতাদের প্রতি এ আহ্বান জানান তিনি।

মির্জা ফখরুল বলেন, জাতির সামনে আজ যে সংকট তা কোনো একক ব্যক্তির না, কোনো দলের না, এই সংকট আজ সমস্ত দেশের, সমগ্র জাতির। এই সংকট থেকে মুক্তি পেতে হলে ভয়াবহ স্বৈরাচার, যারা আমাদের সমস্ত অর্জন ধ্বংস করে দিয়েছে; তাদের যদি পরাজিত করতে হয় তাহলে ছোটখাটো সমস্ত সমস্যা দূর করে একটা ইস্পাত-দূঢ় ঐক্য গড়ে তুলতে হবে।

তিনি বলেন, জাতীয় ঐক্যের মধ্য দিয়েই আমরা এই ভয়াবহ দানবশক্তিকে পরাজিত করতে পারবো। জনগণের ঐক্য প্রতিষ্ঠিত করতে পারবো। জনগণ আশান্বিত হতে পারবে এবং জনগণের যে প্রত্যাশা সত্যিকার অর্থেই জনগণের সরকার প্রতিষ্ঠা করতে পারবো।

খালেদা জিয়ার জামিন প্রসঙ্গে বিএনপি মহাসচিব বলেন, আজকে দেশনেত্রী খালেদা জিয়ার জামিন ‘স্টে’ করে আবার আপিল বিভাগে পাঠিয়ে দেওয়া হয়েছে। এই ষড়যন্ত্র শুরু হয়েছে তাকে গ্রেফতারের পর থেকেই। তাকে আটকে রাখার জন্যই। তিনি নিঃসন্দেহে এই দেশের গণতান্ত্রিক আন্দোলনের পুরোভাগের নেতা। আমি আজকে এই ফোরাম থেকে আবারও তার নিঃশর্ত মুক্তি দাবি করছি।

বিকল্প ধারার সভাপতি সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরীর সভাপতিত্বে ইফতার মাহফিলে আরও উপস্থিত ছিলেন জেএসডির সভাপতি আ স ম আব্দুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমার মান্না, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, জেএসডির সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন, কল্যাণ পার্টির মহাসচিব এমএম আমিনুর রহমান, বিজেপির মহাসচিব আব্দুল মতিন সাউদ, বিকল্পধারার মহাসচিব মেজর অব. এম এ মান্নান প্রমুখ।

Use Facebook to Comment on this Post

Leave a Reply

You must be Logged in to post comment.

উপদেষ্টা : মাসুদ রানা, কাজী আকরাম হোসেন, খন্দকার সাঈদ আহমেদ, প্রকাশক : রোকেয়া চৌধুরী বেবী, সম্পাদক : রফিক আহমেদ মুফদি, বিশেষ প্রতিনিধি : মোস্তাক হোসেন, মনিরুল ইসলাম, চিফ রিপোর্টার: হানিফ চৌধুরী, ব্যবস্থাপনা সম্পাদক : জাকির হোসেন। যোগাযোগ: ২৭৮, পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯। বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : রুম নম্বর ১২০৪, মৌচাক টাওয়ার, মালিবাগ মোড়, ঢাকা। মোবাইল : ০১৮১৯-০৬৭৫২৯, ই-মেইল: monirjjd@yahoo.com,

Site Hosted By: WWW.LOCALiT.COM.BD