18 July 2018 , Wednesday
Bangla Font Download

You Are Here: Home » মুক্তকলম, সর্বশেষ সংবাদ » দর্শকদের ছবি ‘পোড়ামন ২’ : ঈদের ছবির ব্যবসা ভালো যাচ্ছে

মনিরুল ইসলাম: ঈদে ৫টি ছবি মুক্তি পেয়েছে। এ ছবিগুলোর মধ্যে ‘পোড়ামন ২’ দর্শকদের মন টাস করতে পেরেছে বলে হলমুখী দর্শকরা জানিয়েছেন। তবে এবার ঈদের ৫টি ছবিই দর্শকরা দেখছেন বলে সিনেমা হল বুকিং সূত্রে জানা গেছে। হল বুকিং সমিতির কেউ কেউ বলছেন বিশ্বকাপ ফুটবল খেলা ঈদ সিনেমা ব্যবসায় একটু নাড়া দিয়েছে। খেলার সময় দর্শকরা হলে কম যাচ্ছেন। এতে ব্যবসা কম হচ্ছে। তবে এটা মানতে নারাজ জাজ মাল্টিমিডিয়ার কর্নধার আব্দুল আজিজ। তিনি গত ১৬ জুন তার ফেসবুকে লিখেছেন,

আর্জেনট্নার খেলা চলছে ।
এর মধ্যেই আসলাম বর্ষা, গাজীপুর হলে । ভেবে ছিলাম দর্শক কম থাকবে !
কিন্তু আমাদের ধারনা ভুল প্রমানিত করে – দর্শক মজেছে পোড়ামন২ তে ।।
৬টা – ৯টার শো ও হাউসফুল বর্ষা তে ।।
জয় হোক বাংলা সিনেমার । জয় হোক পোড়ামন২ এর।
এদিকে, সিনেমা হল মালিক সমিতির সাবেক সাধারন সম্পাদক মিঞা আলাউদ্দিন দেশ নিউজকে বলেন, ঈদের ছবিগুলো কোন কোন জায়গায় ভালই চলছে। তবে দর্শকরা ‘পোড়ামন ২’ গ্রহণ করেছেন। দেখছেন। ছবিটিতে প্রাণ আছে, গল্প আছে। ছবিটি স্বল্প সংখ্যক হলে মুক্তি পাওয়ায় দর্শরা হতাশ। মাত্র ২২টি সিনেমা হলে মুক্তি পেয়েছে ছবিটি। তবে একটা কথা বলা দরকার ফুটবল খেলায় এফেক্ট হচ্ছে।
অপরদিকে, মধুমিতা সিনেমা হল ব্যবস্থাপক রেজাউল করিম বলেন, ‘সুপার হিরো’ ভালো যাচ্ছে। সেলস রির্পোট খুব ভালো। ঈদের দিন ও পরের দিন হাউজ ফুল ছিল। আশাকরি ভালো ব্যবসা করবে ছবিটি।
এবারের ঈদে শাকিব খান অভিনীত ৩টি ছবি মুক্তি পেয়েছে। তার ২টি ছবির নায়িকা বুবলী। আর একটি ছবির নায়িকা অপু বিশ্বাস। ‘পাঙ্কু জামাই’ ছবিতে অপুর নায়ক শাকিব খান। ঈদে শেষমেষ মুক্তি পাওয়ায় মাত্র ৭৫টি হল পেয়েছে ‘ সুপার হিরো’। অন্যদিকে, এবার সর্বাধিক সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘ চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’। হল সংখ্যা দেড় শ’র কাছাকাছি।
শাকিব ও বুবলী অভিনীত ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ও ‘সুপারহিরো’র আজ এ রির্পোট লেখা পর্যন্ত ভালো বলে জানা গেছে।
‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবিটি কমেডি ও রোমান্টিকধর্মী। গানগুলো এনজয় করছেন দর্শক। ঈদের দিন অনেক হলে টিকেট না পেয়ে চলে যেতে দেখা গেছে দর্শকদের। চাঁদপুরের একটি সিনেমা হলে ঈদের দিনছিল জনতার ভিড়। টিকেট না পেয়ে অনেকেই ফিরে গেছে বলে জানান দেশ নিউজের চাঁদপুর প্রতিনিধি।

ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘ রকেট কমলা’ ও মোটামুটি চলছে বলে জানা গেছে।

এদিকে, আদাবরের বাসিন্দা এক কলেজ পড়ুয়া ছাত্রী ইতি দল বেঁধে বান্ধবীরা একত্রে এসেছিলেন গতকাল শ্যামলী সিনেমা হলে দুপুর ১২টার শোতে ‘পোড়ামন ২’ ছবিটি দেখতে। দেশ নিউজ এর সাথে আলাপ কালে বলেন,
ছবিটি ইমোশনাল। মনটা নাড়াচাড়া দিয়পছে। নিজের অজান্তেই চোখে পানি এসেছে। গ্রাম, বাজার, পুকুরের পানি দেখে খুব মজা লেগেছে। নায়ক সিয়াম ও নায়িজা পূজা অনব্যদ অভিনয় করেছেন। নতুন হিসেবে উতরে গেছপন ভালো ভাবে। পরিচালক ভালো পরিচালনা করেছেন বলেই আমরা দর্শকরা একটি ভালো ছবি উপহার পেয়েছি। তবে গল্পটা চমৎকার। মনছোঁয়া গল্প। এছবিতে অন্যান্য অভিনেতারা হলেন, ফজলুর রহমান বাবু: বাপ্পারাজ, নাদের চৌধুরী আনোয়ারা ও রেবেকা।

একজন বিনোদন সাংবাদিক তার ফেসবুকে প্রতিত্রিুয়া দিয়েছেন এভাবে, ছবি দেখার পর বিরতির সময় অনেকে সিট থেকে ওঠেননি । আর ছবি দেখার পরও সিটে বসে আছেন এবং চোখের পানি মুছেছেন দর্শক। আর একটা কথা সবার মুখে শুনেছি–অনেক ভালো লাগলো । রোমিও জুলিয়েটে, লাইলী মজনু না থাকলেও এই সময়ে এসে এমন প্রেমের গল্পটা বেশ ভালোলেগেছে দর্শকদের।

Use Facebook to Comment on this Post

Leave a Reply

You must be Logged in to post comment.

উপদেষ্টা : মাসুদ রানা, কাজী আকরাম হোসেন, খন্দকার সাঈদ আহমেদ, প্রকাশক : রোকেয়া চৌধুরী বেবী, সম্পাদক : রফিক আহমেদ মুফদি, বিশেষ প্রতিনিধি : মোস্তাক হোসেন, মনিরুল ইসলাম, চিফ রিপোর্টার: হানিফ চৌধুরী, ব্যবস্থাপনা সম্পাদক : জাকির হোসেন। যোগাযোগ: ২৭৮, পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯। বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : রুম নম্বর ১২০৪, মৌচাক টাওয়ার, মালিবাগ মোড়, ঢাকা। মোবাইল : ০১৮১৯-০৬৭৫২৯, ই-মেইল: monirjjd@yahoo.com,

Site Hosted By: WWW.LOCALiT.COM.BD