26 September 2018 , Wednesday
Bangla Font Download

You Are Here: Home » সর্বশেষ সংবাদ » ‘ভাইজান এলো রে’, ‘সুলতান’ আমদানির অনুমতি মিলেছে: এবার মুক্তির পালা

মনিরুল ইসলাম : কলকাতার মুভি ‘ভাইজান এলো রে’, ‘সুলতান’, ‘ওপ্রিয়া রে’ ও ‘ফিদা ‘ বাংলাদেশে আমদানি করার অনুমতি দিয়েছে তথ্য মন্ত্রণালয়। বাংলাদেশ থেকে ভারতে রফতানির অনুমতি দেয়া হয়েছে নায়ক আলমগীর পরিচালিত ‘ একটি সিনেমার গল্প’ চলচ্চিত্রটিকে বলে তথ্য মন্ত্রণালয় সূত্রে জানা গেছে।
সূত্র জানায়, আজ ৫ জুলাই বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় আমদানি ও রফতানির চিঠি পায় আমদানি- রফতানিকারক প্রতিষ্ঠান। কলকাতার এসকে মুভিস প্রযোজিত’ভাইজান এলো রে’ ও বাংলাদেশ থেকে ‘একটি সিনেমার গল্প’ আমদানি ও রফতানির অনুমতি পেয়েছে প্রতিষ্ঠান এন ইউ আহমেদ ট্রেডার্স। অন্যদিকে,জিৎ ও বিদ্যা সিনহা মিম অভিনীত ‘সুলতান’ ছবিটি আমদানির অনুমতি পেয়েছে জাজ মাল্টিমিডিয়া। কলকাতার অপর ২টি ছবি ‘ওপ্রিয়া রে’ ও ‘ফিদা’ আমদানির অনুমতি মিলেছে আরাধনা কথাচিত্রের।
সূত্র মতে, আমদানির চিঠি পাওয়াতে এলসি খুলে ৪টি কলকাতার মুভি আনার যে জটিলতা চলছিলো তার অবসান হলো। অপরদিকে, ‘একটি সিনেমার গল্প’ও রফতানিতে এলসি খোলার আর অসুবিধা রইলো না।

এদিকে, এন ইউ আহমেদ ট্রেডার্সের অধিকর্তা কামাল মোহাম্মদ কিবরিয়া লিপু মুঠোফোনে আমেরিকা থেকে দেশ নিউজকে বলেন, শাকিব খান ও শ্রাবন্তী অভিনীত এ সময়ের আলোচিত কলকাতার মুভি ‘ ভাইজান এলো রে’ বাংলাদেশে মুক্তি দেয়ার ব্যাপারে একধাপ এগিয়ে গেলো। জুলাই মাসেই মুক্তি দেয়ার প্রস্তুুতি রয়েছে। ছবিটি এনে আইনী প্রক্রিয়া শেষ করে সেন্সরে জমা দেয়া হবে। সেন্সর হবার পর মুক্তির তারিখ আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করা হবে।

Use Facebook to Comment on this Post

Leave a Reply

You must be Logged in to post comment.

উপদেষ্টা : মাসুদ রানা, কাজী আকরাম হোসেন, খন্দকার সাঈদ আহমেদ, প্রকাশক : রোকেয়া চৌধুরী বেবী, সম্পাদক : রফিক আহমেদ মুফদি, বিশেষ প্রতিনিধি : মোস্তাক হোসেন, মনিরুল ইসলাম, চিফ রিপোর্টার: হানিফ চৌধুরী, ব্যবস্থাপনা সম্পাদক : জাকির হোসেন। যোগাযোগ: ২৭৮, পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯। বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : রুম নম্বর ১২০৪, মৌচাক টাওয়ার, মালিবাগ মোড়, ঢাকা। মোবাইল : ০১৮১৯-০৬৭৫২৯, ই-মেইল: monirjjd@yahoo.com,

Site Hosted By: WWW.LOCALiT.COM.BD