19 October 2018 , Friday
Bangla Font Download

You Are Here: Home » অর্থনীতি, সর্বশেষ সংবাদ » রাজধানীতে শরৎ মেলা

বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশনের (বিসিক) শুরু হয়েছে পাঁচ দিনব্যাপী শরৎ মেলা। রোববার রাজধানীর মতিঝিলে বিসিক ভবনে শরৎ মেলা ১৪২৫ ও ত্রৈমাসিক কারুশিল্প প্রদর্শনী-৬২ উদ্বোধন করেন বিসিকের নকশা ও বিপণন বিভাগ এবং প্রিজম প্রকল্পের পরিচালক মো. মাহবুবুর রহমান।

নিজস্ব প্রতিবেদকঃ পাঁচ দিনব্যাপী শরৎ মেলায় বিসিকের নকশা কেন্দ্র থেকে প্রশিক্ষণ প্রাপ্ত উদ্যোক্তাদের তৈরি বিভিন্ন ধরনের হস্ত ও কুটির শিল্প পণ্যের ৬০টি স্টল রয়েছে। মেলায় বিভিন্ন ধরনের পোশাক, নকশি কাঁথা, তাঁত ও জামদানি শাড়ি, পাটজাত হস্তশিল্প, আধুনিক পদ্ধতিতে উৎপাদিত মধু, খাদ্যজাত সামগ্রীসহ হস্ত ও কুটির শিল্পজাত পণ্য পাওয়া যাচ্ছে।

এছাড়া জয়নুল আবেদিন প্রদর্শন কক্ষে কারু শিল্পীদের তৈরি পণ্য সামগ্রী নিয়ে চলছে কারুশিল্প প্রদর্শনী। ৭ অক্টোবর থেকে শুরু হওয়া এ মেলা চলবে আগামী ১১ অক্টোবর পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে।

উদ্বোধনকালে বিসিকের প্রকল্প পরিচালক মো. মাহবুবুর রহমান বলেন, ক্ষুদ্র ও কুটির শিল্প উদ্যোক্তাদের পণ্য বাজারজাত করণের জন্য প্রতিমাসে বিসিক মেলার আয়োজন করা হবে।

Use Facebook to Comment on this Post

Leave a Reply

You must be Logged in to post comment.

উপদেষ্টা : মাসুদ রানা, কাজী আকরাম হোসেন, খন্দকার সাঈদ আহমেদ, প্রকাশক : রোকেয়া চৌধুরী বেবী, সম্পাদক : রফিক আহমেদ মুফদি, বিশেষ প্রতিনিধি : মোস্তাক হোসেন, মনিরুল ইসলাম, চিফ রিপোর্টার: হানিফ চৌধুরী, ব্যবস্থাপনা সম্পাদক : জাকির হোসেন। যোগাযোগ: ২৭৮, পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯। বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : রুম নম্বর ১২০৪, মৌচাক টাওয়ার, মালিবাগ মোড়, ঢাকা। মোবাইল : ০১৮১৯-০৬৭৫২৯, ই-মেইল: monirjjd@yahoo.com,

Site Hosted By: WWW.LOCALiT.COM.BD