26 September 2017 , Tuesday
Bangla Font Download

You Are Here: Home » সংগঠন, সর্বশেষ সংবাদ » ঢাকা জেলা ছাত্রদলের নেতা-কর্মীদের বিরুদ্ধে মামলায় নিন্দা ও প্রতিবাদ

ঢাকা, ১৪ মার্চ : জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি আব্দুল কাদের ভূইয়া জুয়েল ও সাধারণ সম্পাদক হাবিবুর রশিদ হাবিব এক বিবৃতিতে জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা জেলা সাধারণ ইয়াছিন ফেরদৌস মুরাদসহ ৪৫ জন নেতা  ও কর্মীর বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।
১২ মার্চ হরতালে গাড়ী পোড়ানো ও ভাঙচুর করার কল্পিত অভিযোগে তাদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে ধামরাই থানায় মামলা করা হয়। মামলার উল্লেখযোগ্য অন্য আসামীরা হলেন ধামরাই উপজেলা আহবায়ক এবাদুল হক জাহিদ,জেলা সমাজ কল্যান সম্পাদক রেজোয়ান আহমেদ,সহ-দফতর সম্পাদক শাজাহান হোসেন শিপু,ধানমরাই উপজেলা যুগ্ম আহবায়ক যথাক্রমে গোলাম কিবরিয়া স্বপন,শামীম,সুমন,মাসুদ, মোহাম্মদ কোন্ঠ,সদস্য ইসরাফিল,আজম,শহীদুল,আজিজুল আনিসুরসহ ৪৪জন।
নেতৃদ্বয় বলেন,বেসামাল ও বেপরোয়া গণবিচ্ছিন্ন সরকার সম্পূর্ণ ফ্যাসিবাদী কায়দায়  বিএনপি’র আন্দোলনের শক্তি জাতীয়তাবাদী ছাত্রদলকে টার্গেট করে হামলা,মামলা,গ্রেফতারের মাধ্যমে ছাত্রদলকে দুর্বল ও আন্দোলন বিমুখ করার ষড়যন্ত্র করছে। সম্পূর্ণ রাজনৈতিক  অসৎ উদ্দেশ্যেই এ মামলা দায়ের করা হয়েছে। ভিত্তিহীন এই মিথ্যা মামলা প্রতিহিংসা পরায়ন সরকারের দমন পীড়নের অংশ।  নেতৃদ্বয় দ্ব্যর্থহীন ভাষায় বলেন দমন,পীড়ন আন্দোলন স্তিমিত করার ব্যর্থ প্রয়াস। গ্রেফতার,নির্যাতন,হামলা,মামলার মাধ্যমে আন্দোলন দমানের যাবেনা বরং আন্দোলনকে শানিত করবে। নেতৃদ্বয় অবিলম্বে ঢাকা জেলা সাধারণ সম্পাদক ইয়াছিন ফেরদৌস মুরাদসহ ৪৫ জন নেতা-কর্মীর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।

Use Facebook to Comment on this Post

Leave a Reply

উপদেষ্টা : মাসুদ রানা, কাজী আকরাম হোসেন, খন্দকার সাঈদ আহমেদ, প্রকাশক : রোকেয়া চৌধুরী বেবী, সম্পাদক : রফিক আহমেদ মুফদি, প্রধান বার্তা সম্পাদক : মহসিন হোসেন, বিশেষ প্রতিনিধি : মোস্তাক হোসেন, মনিরুল ইসলাম, চিফ রিপোর্টার: জুটন চৌধুরী, ব্যবস্থাপনা সম্পাদক : জাকির হোসেন। যোগাযোগ: ২৭৮, পশ্চিম রামপুরা, ঢাকা-১২১৯। বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : রুম নম্বর ১২০৪, মৌচাক টাওয়ার, মালিবাগ মোড়, ঢাকা। মোবাইল : ০১৮১৯-০৬৭৫২৯, ০১৭১১-৭৮৩৮৬৮, ই-মেইল: monirjjd@yahoo.com, mohsindesh@gmail.com

Site Hosted By: WWW.LOCALiT.COM.BD