April 14, 2021, 10:15 am

বাসচাপায় প্রাণ গেল অটোরিকশার ৫ যাত্রীর

বাসচাপায় প্রাণ গেল অটোরিকশার ৫ যাত্রীর

সিলেটের ওসমানীনগরে যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী শিশুসহ ৫ জন নিহত এবং ৩ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ৮টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের সাদীপুর ইউনিয়নের গজিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

পুলিশের ধারণা, নিহত অটোরিকশা চালক স্থানীয় মোবারকপুর গ্রামের জুনেদ মিয়া (২৫) ছাড়া হতাহত সকলেই একই পরিবারের সদস্য। তবে তাৎক্ষণিক তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

স্থানীয়রা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা মামুন পরিবহনের একটি বাস গজিয়া এলাকায় পৌঁছালে বিপরীতমুখি একটি অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশা চালক জুনেদ ঘটনাস্থলেই মারা যান। স্থানীয়রা অটোরিকশায় থাকা শিশুসহ ৭ জন নারী, পুরুষকে মুমূর্ষ অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। তাদের মধ্যে ১ জন নারী (২৫), ২ শিশু (১২) ও (৭) এবং ১ পুরুষকে (৩৫) কর্তব্যরত চিকিৎক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে ওসমানীনগর ফায়ার সার্ভিস ও শেরপুর হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত অটো চালকের লাশ উদ্ধার করে।

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাড়ির ইনাচার্জ ফারুক আহমদ হাসপাতালে চার জন মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।
তাজপুর ফায়ার সার্ভিসের টিম লিডার লিয়াকত আলী বলেন, আমরা ঘটনাস্থল থেকে সিএনজিচালকের লাশ উদ্ধার করেছি। স্থানীয় জনতা ৭ জনকে মুমূর্ষ অবস্থায় হাসপাতালে পাঠিয়েছিলেন, তাদের কয়েকজন মারা গেছেন বলে জেনেছি।

শেরপুর হাইওয়ে থানার ওসি এরশাদুল হক ভুঁইয়া বলেন, ঘটনাস্থল থেকে অটোরিকশা চালকের লাশ উদ্ধার করা হয়েছে। হাসপাতালে নেওয়ার পর আরও ৪ জন মারা গেছেন বলে জেনেছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © deshnews24
Hosted By LOCAL IT