October 20, 2020, 3:34 am

আহমদ শফীর মৃত্যু স্বাভাবিক ছিল না: ওয়াক্কাছ

আহমদ শফীর মৃত্যু স্বাভাবিক ছিল না: ওয়াক্কাছ

আল্লামা শাহ আহমদ শফীর মৃত্যু স্বাভাবিক ছিল না বলে দাবি করেছেন হেফাজতে ইসলামের নায়েবে আমির ও জমিয়তে উলামায়ে ইসলামের সভাপতি মুফতি মোহাম্মদ ওয়াক্কাছসহ কিছু আলেম। তাঁরা এর বিচার বিভাগীয় তদন্ত দাবি করেছেন।
জাতীয় প্রেসক্লাবে আজ শুক্রবার বিকেলে ‘আল্লামা আহমদ শফীর জীবন ও কর্ম’ শীর্ষক আলোচনা ও দোয়া অনুষ্ঠানে এ দাবি জানানো হয়। গত ১৮ সেপ্টেম্বর আহমদ শফী রাজধানীর আজগর আলী হাসপাতালে চিকিৎ​সাধীন অবস্থায় মারা যান।

বিএনপির নেতৃত্বাধীন ২০-দলীয় জোটের নেতা মুফতি ওয়াক্কাছ বলেন, ‘হজরত মাওলানা আহমদ শফী সাহেবের (রহ.) মৃত্যু স্বাভাবিক ছিল না। কোনো সন্দেহ নেই এর মধ্যে আমার। একটি শক্তি হাটহাজারী মাদ্রাসায় বিশৃঙ্খলা সৃষ্টি করেছে। যার পরিণতিতে আহমদ শফী সাহেবের নির্মম মৃত্যু হয়েছে। এমন নির্মম মৃত্যু মেনে নেওয়া যায় না।

এর জন্য আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে বিচার বিভাগীয় তদন্তের দাবি জানাই।’
বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষক সমিতি নামের একটি সংগঠন এ আলোচনার আয়োজন করে। এতে আরও বক্তব্য দেন ফরিদাবাদ মাদ্রাসার মুফতি নুরুল আমিন, শোলাকিয়া ঈদগাহের খতিব ফরিদ উদ্দিন মাসউদের নেতৃত্বাধীন বাংলাদেশ জমিয়াতুল উলামার সহসভাপতি মাওলানা ইয়াহইয়া মাহমুদ, সরকার-সমর্থক আলেম হিসেবে পরিচিত মিরপুর পল্লবী মাদ্রাসার প্রধান মাওলানা ওয়াহিদুজ্জামান, বিএনপির জোটের শরিক জমিয়তে উলামায়ে ইসলামের যুগ্ম মহাসচিব গোলাম মহিউদ্দিন ইকরাম, আয়োজক সংগঠনের মহাসচিব মাওলানা আতাউর রহমান প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © deshnews24
Hosted By LOCAL IT