October 20, 2020, 3:09 am

পাবনা-৪ আসনের উপ-নির্বাচন; বিপুল ভোটে নৌকার জয়

পাবনা-৪ আসনের উপ-নির্বাচন; বিপুল ভোটে নৌকার জয়

পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন। শনিবার সকাল ৯টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত এই ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

পাবনা-৪ আসনের উপ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা আব্দুল লতিফ শেখ জানান, আমরা ঈশ্বরদী উপজেলা নির্বাচন অফিস ও আটঘরিয়া উপজেলা নির্বাচন অফিস সূত্রে নিশ্চিত হয়েছি যে, নুরুজ্জামান বিশ্বাসের নৌকা প্রতীকে প্রাপ্ত ভোট ২ লাখ ৩৯ হাজার ৯শ’ ২৪। এরমধ্যে ঈশ্বরদী উপজেলায় ১ লাখ ৩৯ হাজার ২৮৪ ও আটঘরিয়া উপজেলায় ৯০ হাজার ৬৪০।

বিএনপি মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিব ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৫ হাজার ৫শ’ ৭৬। এরমধ্যে ঈশ্বরদী উপজেলায় ৪ হাজার ৫১ ও আটঘরিয়া উপজেলায় ১ হাজার ৫২৫, জাতীয় পার্টি মনোনীত প্রার্থী রেজাউল করিম লাঙ্গল প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৭৪। এরমধ্যে ঈশ্বরদী উপজেলায় ১ হাজার ৩৪৬ ও আটঘরিয়া উপজেলায় ১ হাজার ৭২৮।

প্রসঙ্গত, গত ২ এপ্রিল সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু এমপির মৃত্যুতে এই আসনটি শূণ্য হয়। পরে নির্বাচন কমিশন করোনাকালে কিছুটা বিলম্ব করে গত ২৪ আগষ্ট নির্বাচনের তফসীল ঘোষণা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © deshnews24
Hosted By LOCAL IT