October 25, 2020, 1:16 pm

ইসলামী ব্যাংকের নতুন ৪ শাখা উদ্বোধন

ইসলামী ব্যাংকের নতুন ৪ শাখা উদ্বোধন

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৩৫৮, ৩৫৯, ৩৬০ ও ৩৬১তম শাখা হিসেবে কুষ্টিয়ার ভেড়ামারা, চট্টগ্রামের খুলশী, জয়পুরহাটের কালাই ও ঢাকার আশুলিয়া শাখা উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল প্লাটফর্মে নতুন এই ৪টি শাখা উদ্বোধন করেন।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা, মুহাম্মদ কায়সার আলী ও মো. ওমর ফারুক খান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. মোশাররফ হোসাইন।

অনুষ্ঠানে প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন নির্বাহী ও সংশ্লিষ্ট ৪টি শাখাপ্রাঙ্গনে আয়োজিত পৃথক অনুষ্ঠানে উপস্থিত ব্যাংকের জোনপ্রধান, শাখাপ্রধান, নির্বাহী-কর্মকর্তা, গ্রাহক, শুভানুধ্যায়ী এবং গণমান্য ব্যক্তিবর্গ ভার্চুয়াল প্লাটফর্মে প্রধান কার্যালয় আয়োজিত এই অনুষ্ঠানে যুক্ত হন।

 

প্রধান অতিথির বক্তব্যে মো. মাহবুব উল আলম বলেন, বিশ্বের সবচেয়ে দ্রুত বর্ধনশীল অর্থনীতির দেশ বাংলাদেশ। কোভিড-১৯ মহামারিতে গোটা বিশ্বের অর্থনীতি যখন মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত, তখন মাননীয় প্রধানমন্ত্রীর দূরদর্শী ও বিচক্ষণ নেতৃত্বে বাংলাদেশের অর্থনীতি আবারো ঘুরে দাঁড়াচ্ছে। দেশের এই মজবুত অর্থনীতি ও উন্নয়ন অগ্রযাত্রায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে ইসলামী ব্যাংক।

তিনি বলেন, শাখা, উপশাখা, এজেন্ট আউটলেট ও প্রযুক্তিসমৃদ্ধ বিশ্বমানের ব্যাংকিংসেবা প্রদানের মাধ্যমে সকল শ্রেণিপেশার মানুষের আস্থার প্রতীকে পরিণত হয়েছে ইসলামী ব্যাংক। শরীআহ নীতিমালা পরিপালন, সততা, আন্তরিকতা ও নিষ্ঠা এবং গণমানুষের অকুন্ঠ সমর্থনই ইসলামী ব্যাংকের এই শক্ত ভিত তৈরি করেছে।

মাহবুব উল আলম বলেন, নিজস্ব সফটওয়্যার, অ্যাপস্, এটিএম-সিআরএম এর বিস্তৃত নেটওয়ার্কের মাধ্যমে ইসলামী ব্যাংকের সেবা আজ দেশের সর্বত্র, সবসময়, সকল মানুষের পাশে। সর্বোচ্চ গ্রাহক সন্তুষ্টি ও সংশ্লিষ্ট এলাকার সাধারণ মানুষের জীবনমান উন্নয়নে কাজ করার জন্য তিনি নতুন শাখাপ্রধান ও কর্মকর্তাদের প্রতি নির্দেশ প্রদান করেন। সংবাদ বিজ্ঞপ্তি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © deshnews24
Hosted By LOCAL IT