October 20, 2020, 3:44 am

ডিপজলের ছেলের কোটি টাকার কাবিনে বিয়ে, বাসর হলো রেডিসনে

ডিপজলের ছেলের কোটি টাকার কাবিনে বিয়ে, বাসর হলো রেডিসনে

মনিরুল ইসলামঃ এক কোটি ১ টাকা কাবিনে বিয়ে করলেন ডিপজলের বড় ছেলে সাদ্দাম সৌমিক অমি। বাসর রাত হলো রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে। ডিপজলের পারিবারিক সূত্রে এ তথ্য জানা যায়।

৩০ সেপ্টেম্বর রাতে মীরপুর প্রিন্স বাজার কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয় বিয়ের অনুষ্ঠান। কনে কাজী তাসফিয়া। বিয়ে অনুষ্ঠানে বর ও কনের আত্বীয়স্বজন উপস্থিত ছিলেন। ঢাকা -১৬ আসনের ইলিয়াস উদ্দিন মোল্লাহ তার পরিবার নিয়ে বিয়ের অনুষ্ঠানে আসেন। বিয়ের আনুষ্ঠানিকতা শেষে রাতে নতুন বউ নিয়ে বাড়ী ফিরেন ডিপজলের পরিবার। পরে তারা চলে যান হোটেল রেডিসনে। সেখানেই তাদের প্রথম রাত কাটে।

এদিকে, মঙ্লবার ২৯ সেপ্টেম্বর পারিবারিক আনন্দ-উল্লাসে অনুষ্ঠিত হয় ডিপজলের ছেলের গায়ে হলুদ। সন্ধ্যায় সাদ্দাম সৌমিক অমি’র এই হলুদ সন্ধ্যায় বিয়ের সানাইয়ের সুরে চলে হলুদ আয়োজন।

সাভারের ফুলবাড়ীয়ায় ডিপজলের নিজস্ব ফাইম স্টুডিও রাজে বসে এই হলুদ সন্ধ্যা। এতে ছিলো ফুচকা, চিপস ও কফি কর্নার। আমন্ত্রিত অতিথিদের নৈশভোজে আপ্যায়ন করা হয় ঢাকাইয়া ভোজে। আনন্দে মাতেন বর ও কনের পরিবার। তবে আনন্দ আয়োজন ছিলো সীমিত আকারে। কন্ঠশিল্পীরা উপস্থিত থাকলেও হয়নি সংগীত আয়োজন।

অপরদিকে, ২৮ সেপ্টেম্বর কনে কাজী তাসফিয়া মীরপুর বাসায় মেয়ের গায়ে হলুদ অনুষ্ঠিত হয়। ঘরোয়া পরিবেশ অনুষ্ঠিত হয় গায়ে হলুদ। কনের বাবা প্রিন্স বাজার সুপার মলের স্বত্বাধিকারী।

ডিপজলের পরিবারে ৩ ছেলে, ১ মেয়ে। মেয়ে সবার বড়। মেয়ের বিয়ে দিয়েছেন। মেয়ের ঘরে এক পুত্র সন্তান রয়েছে । অমি ছেলের মধ্যে বড়। ব্যবসায়ী।

অমি’র হলুদ সন্ধ্যায় চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাহী কমিটির শিল্পী উপস্থিত ছিলেন। বর্তমানে তিনি চলচ্চিত্র শিল্পী সমিতির সিনিয়র সহসভাপতি। শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর হলুদ সন্ধ্যায় ছিলেন অনুপস্থিত।

ছেলেকে গায়ে হলুদ মেখে ও মিষ্টিমুখ করে আর্শীবাদ করেন বর ও কনের পরিবারের সদস্যরা। ঢাকা-১৬ আসনের সংসদ সদস্য ইলিয়াস উদ্দিন মোল্লা উপস্থিত হন অমি’র গায়ে হলুদে। ছিলো মীরপুর ও সাভার এলাকায় নেতৃস্থানীয়রা।

অন্যদিকে, গত শনিবার ২৬ সেপ্টেম্বর রাজধানীর একটি ফার্নিচারের দোকান থেকে অর্ধকোটি টাকার ফার্নিচার কিনে ছেলের বউকে উপহার হিসেবে পাঠিয়েছেন ডিপজল।
ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল গাবতলী এলাকার সাবেক ওয়ার্ড কমিশনার। বিশিষ্ট চলচ্চিত্র প্রযোজক- পরিবেশক। প্রযোজক – পরিবেশক সমিতির সাবেক সাধারণ সম্পাদক।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © deshnews24
Hosted By LOCAL IT