October 25, 2020, 1:08 pm

ডিজিটাল প্ল্যাটফর্মে দর্শকদের ভালোবাসায় সিক্ত হলো চ্যানেল আইয়ের ২২-এর পথচলা

ডিজিটাল প্ল্যাটফর্মে দর্শকদের ভালোবাসায় সিক্ত হলো চ্যানেল আইয়ের ২২-এর পথচলা

মহামারী করোনার কারণে এ বছর সবাইকে নিয়ে জন্মদিন উদযাপন না করলেও গত এক মাস ধরে প্রিয় চ্যানেল, চ্যানেল আইকে ডিজিটাল প্ল্যাটফর্মে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন শিল্প, সাহিত্য, সাংস্কৃতিক ও রাজনৈতিক অঙ্গণের বিভিন্ন শ্রেণীপেশার ব্যক্তিত্বরা। এসব শুভেচ্ছা বার্তা গ্রহণ করেছেন চ্যানেল আই এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজসহ উক্ত প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদ সদস্যরা। তারপরেও ১ অক্টোবর চ্যানেল আই কার্যালয়ে ছিলো শুভানুধ্যায়িদের উপছেপড়া ভিড়। কেউ স্বশরীরে বার্তা নিয়ে আবার কেউ ফুল নিয়ে প্রিয় চ্যানেল আইকে শুভেচ্ছা জানাতে এসেছেন। বিশ্বব্যাপী বাংলাভাষীদের এবং এদেশের টেলিভিশন শিল্পকে অনেক কিছু ‘প্রথম’ উপহার দেওয়া চ্যানেল আই আজ থেকে ২১ বছর আগে ১ অক্টোবর জন্মগ্রহণ করে। এবার ২২-এ পা রাখলো দেশের প্রথম ডিজিটাল বাংলা টেলিভিশন চ্যানেল, চ্যানেল আই।

জন্মদিনের অনুষ্ঠান শুরু হয় ওইদিন সকাল ৭.৩০ মিনিটে ‘গান দিয়ে শুরু’ অনুষ্ঠানটি স¤প্রচারের মধ্য দিয়ে। সন্ধ্যায় চ্যানেল আই পরিচালনা পর্ষদ সদস্য মুকিত মজুমদার বাবু এসে কেক কেটে ২২ বছরকে স্বাগত জানিয়ে জন্মদিন অনুষ্ঠানের সমাপ্তি টানেন। এসময় সঙ্গে ছিলেন চ্যানেল আই পরিবারের সদস্যরা। দিনভ্যাপি স্টুডিও থেকে সরাসরি প্রচারিত হয় চ্যানেল আই এর বিভিন্ন ইভেন্টের শিল্পীদের গান পরিবেশনা।

চ্যানেল আই ২২ বছরে পথচলার শুভলগ্নের শুভেচ্ছা জানিয়ে বাণী দিয়েছেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ। বিশেষ ক্রোড়পত্রের জন্য মাননীয় প্রধানমন্ত্রী পত্রিকা ও মিডিয়ার সঙ্গে তার ও তার পরিবারের সম্পর্ক উলে­খ করে একটি দীর্ঘ লেখা দিয়েছেন। বাণী দিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহ্মুদ এমপি। ‘বাঙালির যাপিত জীবনে এক নন্দিত আলেখ্যেরই মূর্ত প্রকাশ’ শিরোনামে একটি লেখা লিখেছেন শামসুজ্জামান খান।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © deshnews24
Hosted By LOCAL IT