November 26, 2020, 2:39 pm

নিত্যপণ্যের বাজার নিয়ন্ত্রণে ব্যর্থ সরকার: জিএম কাদের

নিত্যপণ্যের বাজার নিয়ন্ত্রণে ব্যর্থ সরকার: জিএম কাদের

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এমপি বলেছেন, নিত্যপণ্য বিশেষ করে পেঁয়াজ, আলু ও সবজির বাজার নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ হয়েছে। এতে হতদরিদ্র ও নিুবিত্ত মানুষ দিশেহারা হয়ে পড়েছেন। রংপুর নগরীর দর্শনার পল্লী নিবাসে বুধবার দুপুরে জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি এইচএম এরশাদের কবর জিয়ারত শেষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

এ সময় রংপুর সদর আসনের সংসদ সদস্য রাহগীর আল মাহি সাদ এরশাদ, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, জেলা কমিটির সাধারণ সম্পাদক হাজী আবদুর রাজ্জাক, জাতীয় পার্টির নেতা সাবেক কাউন্সিলর আজমল হোসেন লেবু, রংপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মাসুদুর রহমান মিলন, জেলা যুব সংহতির সভাপতি হাসানুজ্জামান নাজিম প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়া জাতীয় পার্টির কেন্দ্রীয়, মহানগর ও জেলা কমিটি এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জিএম কাদের অভিযোগ করে বলেন, রংপুর সদর উপজেলার দুটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীরা বিজয়ী হলেও ফল পরিবর্তন করে আওয়ামী লীগ প্রার্থীকে জয়ী করা হয়েছে। এ ব্যাপারে আমরা আইনি পদক্ষেপ নেব। তিনি বলেন, দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির কিছুটা অবনতি ঘটেছে। ধর্ষণ-খুন বৃদ্ধি পেয়েছে। এ জন্য আমাদের উদ্বেগের কথা সরকারকে জানিয়েছি। এর আগে ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুর বিমানবন্দরে অবতরণ করে মোটর শোভাযাত্রা সহকারে এরশাদের পল্লী নিবাস বাসভবনে পৌঁছান জিএম কাদের। এ সময় দলের নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। তিনি দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে এরশাদের কবর জিয়ারত ও ফাতেহা পাঠ করেন।

দলীয় সূত্র জানায়, জিএম কাদের ৫ দিনের সফরে রংপুরে এসেছেন। এর মধ্যে দু’দিন রংপুরে অবস্থান করবেন। তিনদিন তার নির্বাচনী এলাকা লালমনিরহাটে অবস্থান করে পূজামণ্ডপ পরিদর্শন করবেন। এ সময় তিনি দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করবেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © deshnews24
Hosted By LOCAL IT