September 28, 2021, 6:38 am

চাঁদপুরে সাড়ে ৬০০ জেলের বিরুদ্ধে মামলা

চাঁদপুরে সাড়ে ৬০০ জেলের বিরুদ্ধে মামলা

চাঁদপুরের মেঘনা নদীতে জেলেদের হামলায় ১৩ পুলিশ সদস্য আহতের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আজ মঙ্গলবার চাঁদপুর মডেল থানায় নৌ-পুলিশের আহত উপ-পরিদর্শক (এসআই) ইলিয়াছ বাদী হয়ে এ মামলাটি করেন।

মামলায় চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বর এলাকার জেলে সর্দার আমির হোসেন দেওয়ান ও ইউপি সদস্য পারভেজ গাজী রনিকে হুকুমের আসামি করা হয়েছে। এ দুজনসহ ৩৯ জনের নাম প্রকাশ করে অজ্ঞাত ৫০০/৬০০ জনকে আসামি করা হয়েছে।

এদিকে নাম উল্লেখ করা ৩৯ আসামির মধ্যে সাতজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন-আমিরাবাদ এলাকার নবীর হোসেন (৩০), খলিল (২৫), শাহ জালাল (২০), ওমর ফারুক (১৮), কাবিল হোসেন (১৮), রুবেল (২০) ও মাহফুজ (১৮।

এ প্রসঙ্গে চাঁদপুর নৌ-থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন বলেন, ‘ওইদিনের ঘটনায় ঢাকার পুলিশ সদস্য ছাড়াও আমাদের নৌ-থানার কয়েকজন সদস্যও আহত হয়েছেন। আমরা এ ন্যাক্কারজনক ঘটনার সাথে জড়িত ও উস্কানিদাতাদের আটকের চেষ্টা করছি। আশা করছি সহসাই আমরা তাদেরকে আইনের আওতায় আনতে পারবো।’

প্রসঙ্গত, চাঁদপুরে মা ইলিশ রক্ষা অভিযানে এসে জেলেদের হামলায় ঢাকা হেডকোয়ার্টার নৌ পুলিশের ১৩ সদস্যসহ চাঁদপুর নৌ-পুলিশের কয়েকজন সদস্য আহত হন। গত রোববার চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বর এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © deshnews24
Hosted By LOCAL IT