January 23, 2021, 7:09 am

ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানী, সম্পাদক মসিউর রহমান

ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানী, সম্পাদক মসিউর রহমান

ঢাকা রিপোর্টার্স ইউনিটির নির্বাচনে সভাপতি পদে মুরসালিন নোমানী এবং সাধারণ সস্পাদক পদে মসিউর রহমান খান নির্বাচিত হয়েছেন। সোমবার সন্ধ্যায় ভোট গণনা শেষে নির্বাচন কমিশনার মঞ্জুরুল আহসান বুলবুল এই ফলাফল ঘোষণা করেন।

সেগুন বাগিচায় রিপোর্টার্স ইউনিটির মিলনায়তনে সকাল ৯টা থেকে টানা বিকাল ৫টা পর্যন্ত ভোট হয়। ঢাকা রিপোর্টার্স ইউনিটির ১৬৯৩জন সদস্যের মধ্যে ১৩৮১ জন সদস্য এই ভোটে অংশ নেন। সভাপতি পদে তিন জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। তাদের মধ্যে বিজয়ী প্রার্থী বাসসের জ্যেষ্ঠ প্রতিবেদক নুমানী ভোট পেয়েছে ৫২৬। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি দৈনিক সময়ের আলোর বার্তা সম্পাদক শাহনেওয়াজ দুলাল পেয়েছেন ৪৪৭ ভোট। অপর প্রতিদ্বন্দ্বি জার্মান সংবাদ সংস্থা-ডিপিএ‘র বাংলাদেশ প্রতিনিধি নজরুল ইসলাম মিঠুর ভোট ৩৯৮।

সাধারণ সম্পাদক পদে বিজয়ী প্রার্থী সমকালের জ্যেষ্ঠ প্রতিবেদক মসিউর পেয়েছেন ৬৯২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি খোলা কাগজের বিশেষ প্রতিনিধি তোফাজ্জল হোসেন পেয়েছেন ৪২৬ ভোট। অপর প্রতিদ্বন্দ্বি চ্যানেল আইয়ের বিশেষ প্রতিনিধি আবু আল মোরছালীন বাবলার ভোট ২৩৮।

সহসভাপতি পদে নির্বাচিত হয়েছেন ইন্দো-বাংলা টিভির ব্যুরো চিফ ওসমান গনি বাবুল(৫৯৩)। তার নিকটতম প্রতিদ্বদ্বিরা হলেন- দেশ টিভির বিশেষ প্রতিনিধি নজরুল কবীর(৪৮৬) এবং আমাদের নতুন সময়ের প্রধান প্রতিবেদক আবুল বাশার নুরু(২৭৩)।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে আরাফাত দাড়িয়া (৩২৬), সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেল(৭৭০), দফতর সম্পাদক পদে মো. জাফর ইকবাল(৬৫০), তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষন সম্পাদক পদে হালিম মোহাম্মদ (৬৪৬), ক্রীড়া সম্পাদক পদে মাকসুদা লিসা(৭৯২), সাংস্কৃতিক সম্পাদক পদে মিজান চৌধুরী(৭৬০), আপ্যায়ন সম্পাদক পদে মোহাম্মদ নঈমুদ্দিন ( ৫৮৪) নির্বাচিত হয়েছেন। সদস্য পদে ক্রমানুসারে এম এম জসিম(৭৯২), আজিজুর রহমান(৭৩০), রুমানা জামান (৭১৩), মো. মাহবুবুর রহমান(৬৯০), রফিক রাফি(৬৬৬), নার্গিস জুঁই(৬০৮) এবং জাহাঙ্গীর কিরন( ৫৫১) নির্বাচিত হয়েছেন। ইতিমধ্যে কোনো প্রার্থী না থাকায় নারী বিষয়ক সম্পাদক রীতা নাহার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুর রহমান রুবেল ও কল্যাণ সম্পাদক খালিদ সাইফুল্লাহ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © deshnews24
Hosted By LOCAL IT