January 24, 2021, 9:38 am

জমজমাট আয়োজনে হয়ে গেলো মনির’স বিউটি লাউঞ্জের ‘ ব্রাইডেল, হরর ও স্কিন’ ওয়ার্কশপ

জমজমাট আয়োজনে হয়ে গেলো মনির’স বিউটি লাউঞ্জের ‘ ব্রাইডেল, হরর ও স্কিন’ ওয়ার্কশপ

 

  1. মনিরুল ইসলামঃ গুলশানের হোটেল লেকশরে গত ২৮ নভেম্বর  রাতে বসেছিলো তারার মেলা। ফ্যাশন শো ক্যাটওয়ার্কে অংশ নেন দেশের চলচ্চিত্রের সেরা সব সেলিব্রেটি। তাদের ক্যাটওয়ার্ক উপস্থিত সকলকে আনন্দ  দেয়। করোনাকালীন সময়ে এটাই ছিলো ওপেন ফ্যাশন শো। আমন্ত্রিত অতিথিরা উপভোগ করেছেন।

 

এ আয়োজন করেছিলো  মনির’স বিউটি লাউঞ্জ। এই লাউঞ্জ  প্রেজেন্ট  করে “ব্রাইডাল, হরর ও স্কিন ওয়ার্কশপ। পাওয়ার বাই রংধনু গ্রুপ। এই ওয়ার্কশপের দিনব্যাপি আয়োজনে ছিলো গুনি সেলেব্রিটি মেকআপ আর্টিস্ট মনির হোসেইনের ব্রাইডাল মেকআপ ওয়ার্কশপ। সাথে ছিলেন প্রখ্যাত ভারতীয় অঙ্গরাগ বিশেষজ্ঞ ও সৌন্দর্য গবেষণাকারী এবং লেখক কসমিটোলজিস্ট মোঃ এ. কে. এস অনিমিথ এর স্কিন কেয়ার ট্রিটমেন্ট ওয়ার্কশপ এবং প্রহেস্থেটিক মেকআপ সেলিব্রিটি রুবামা ফাইরুযের হরর মেকআপ ওয়ার্কশপ। দেশের বিভিন্ন স্থান থেকে রূপ পিপাসীরা এ ওয়ার্কশপে হাজির হন।

এতে উপস্থিত ছিলেন  বাংলা মুভি ‘দ্যা বর্ডার’  এর অভিনেতা সুমন ফারুক এবং জনপ্রিয় নায়ক অনন্ত জলিল ও  নায়িকা বর্ষা । সাথে ছিলেন মিডিয়া জগতের উজ্জ্বল সব তারকারা। তাদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয়  এক জমজমাট ফ্যাশন শো।  সাথে ছিলো ড্যান্স। শেকশরের হল রুম ছিলো জনাকীর্ণ।

 

এই ওয়ার্কশপে  দেশের বিভিন্ন স্থান থেকে রেজিস্ট্রেশনের মাধ্যমে  অংশগ্রহণ করেন  বিভিন্ন জেলার মেকআপ আর্টিস ও বিউটিশিয়ানরা। প্রশিক্ষণ শেষে অংশগ্রহণকারীদের সার্টিফিকেট ও অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

 

অনুষ্ঠানে সেলিব্রেটির মাঝে উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান  গুলজার, ফেরদৌস,অপু বিশ্বাস, নিরব,ইমন,রুবিনা,আইরিন,লাবনী,জান্নাত, আসিফ,অন্তু করিম,অথৈ,কাজি কিনি রাজু,পিয়ালসহ অনেকেই। উপস্থাপনা করেন ইমতু ও নীলিমা। উপস্থিত ছিলেন এশিয়ান টিভির কর্নধার ও চেয়ারম্যান্যান  হারুন উর রশিদ।

পোষাক স্পন্সর করেন আনজারা, ফিওনা,  ওয়েস্টার্ন ড্রেস ও ফিটন খান।

 

অনুষ্ঠানটি পরিচালনা করছেন কাজী নাজমুল হাসান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © deshnews24
Hosted By LOCAL IT