October 20, 2021, 11:04 pm

রাজধানীতে ভেজাল মদ কারখানায় অভিযান, মূলহোতাসহ আটক ৬

রাজধানীতে ভেজাল মদ কারখানায় অভিযান, মূলহোতাসহ আটক ৬

রাজধানীর ভাটারা থানা এলাকায় ভেজাল মদের কারখানায় অভিযান চালিয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। অভিযানে ভেজাল মদ তৈরির সময় মূলহোতাসহ হাতেনাতে ছয় জনকে আটক করা হয়।

সোমবার (১ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে এই অভিযান শুরু হয়। অভিযানের নেতৃত্ব দেন ডিএমপি গোয়েন্দা শাখার (ডিবি) প্রধান অতিরিক্ত কমিশনার কে এম হাফিজ আক্তার।

তিনি বলেন, ‘গত কয়েকদিনে বিদেশি মদপান করে ঢাকার বেশ কয়েকজন অসুস্থ হয়ে মারা যায়। কিন্তু বিদেশি মদপানে এমন হওয়ার কথা না। তখনই আমরা ধারণা করি ভেজাল মদে এমন ঘটনা ঘটছে। এই পরিস্থিতিতে আমরা তদন্ত শুরু করি। এরই ধারাবাহিকতায় রাত ১০টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ভাটারা থানাধীন খিলবাড়ীর টেক মুক্তি পল্লী ইউনিয়ন পরিষদ রোডের বেস্ট ফিউচার স্কুলের কাছে একটি ভেজাল মদের কারখানায় অভিযান চালায় ডিবি গুলশান টিম ও সংশ্লিষ্ট থানা পুলিশ।’

তিনি আরও বলেন, ‘এই সময় দেখা যায় দুটি ঘিঞ্জি ঘরে পুরোনো বিদেশি মদের বোতলে ভেজাল মদ ভরার কাজ চলছে। ঘটনাস্থল থেকে হাতেনাতে ছয় জনকে আটক করা হয়।’

ডিবি প্রধান আরও জানান, আটককৃতদের জিজ্ঞাসাবাদে জানা গেছে মিরপুর থেকে আনা স্পিরিট, চিনি, রং ও পানি মিশিয়ে তারা বিদেশি বোতলে ভরে মদ তৈরি করছিল। এক সপ্তাহে ২৩১ বোতল তৈরি ভেজাল মদ রাজধানীসহ ঢাকার আশেপাশে বিক্রি করেছে। তাদের কাছ থেকে একটি খাতা উদ্ধার হয়েছে। সেখানে এই কাজে জড়িত অনেকের নাম জানা গেছে। তাদের ধরতেও অভিযান চলবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © deshnews24
Hosted By LOCAL IT