March 8, 2021, 12:18 am

‘ঘুড়ি’ কর্মকর্তাদের সাথে ট্রাক মালিকদের বৈঠক

‘ঘুড়ি’ কর্মকর্তাদের সাথে ট্রাক মালিকদের বৈঠক

সম্প্রতি বাজারে আসা ‘ঘুড়ি’ কর্মকর্তাদের সাথে ট্রাক মালিকদের বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার(১১ ফেব্রুয়ারি) দুপুরে ডিওএইচএস বারিধারায় ঘুড়ি কার্যালয়ের হল রুমে এ বৈঠক হয়।

বৈঠকে শুভেচ্ছা বক্তব্য রাখেন ঘুড়ির মানবসম্পদ বিভাগের প্রধান নুসরাত তৃষা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঘুড়ির ব্যবস্থাপনা পরিচালনা ও সিইও মো. ফয়জুন্নুর আখন রাসেল। অনুষ্ঠান পরিচালনা করেন ঘুড়ির অপারেশন ম্যানেজার মাসুদ তুর্জ।

ঘুড়ি অ্যাপের মাধ্যমে ট্রাক ভাড়া ও গ্রাহক সেবার বিষয়ে বিস্তারিত আলোচনা করেন ঘুড়ির ট্রাক অপারেশন ম্যানেজার রাজু।

এসময় ট্রাক মালিকদের মধ্যে বক্তব্য রাখেন, কাওরান বাজার স্ট্যান্ড ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক তালুকদার মাসুদ, কুড়িল বিশ্বরোড ট্রাক মালিক সমিতির পক্ষে নজরুল মোল্লা, তেজগাঁও ট্রাক মালিক সমিতির সদস্য শামসুদ্দিন প্রমুখ।

করোনা পরবর্তী ট্রান্সপোর্ট ব্যবসা, বর্তমান পরিস্থিতি ও করণীয় সম্পর্কে দুপক্ষের মধ্যে আলোচনা হয়। আলোচনার মাধ্যমে উভয়পক্ষ বেশ কিছু সিদ্ধান্তে একমত পোষন করেন। একই সঙ্গে উভয় পক্ষ একে অপরের সঙ্গে ট্রান্সপোর্ট ব্যবসা করার সিদ্ধান্ত নেন।

প্রধান অতিথির বক্তব্যে ঘুড়ির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. ফয়জুন্নুর আখন রাসেল বলেন, উভয় পক্ষের একে অপরের সুবিধা বিবেচনা করে ব্যবসা এগিয়ে নিতে হবে। ঘুড়ির পক্ষ থেকে ট্রাক মালিকদের সর্বোচ্চ সুবিধা প্রদানের চেষ্টা করা হবে। তবে গ্রাহকদের মানসম্মত সেবা নিশ্চিত করতে হবে।

তিনি বলেন, করোনা পরবর্তী দেশের অর্থনীতির চাকা সচল রাখতে দুই পক্ষকেই কাধে কাধ রেখে কাজ করতে হবে। যাতে দীর্ঘ করোনার ক্ষতি পুষিয়ে নেওয়া সম্ভব হয়।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © deshnews24
Hosted By LOCAL IT