April 14, 2021, 10:26 am

৮৬ দিন পর শুটিংয়ে শাকিব খান

৮৬ দিন পর শুটিংয়ে শাকিব খান

শুটিংয়ে ফিরেছেন শাকিব খান। ঠিক কতদিন পর লাইট-ক্যামেরা আর অ্যাকশনের দুনিয়ায় ফিরলেন ঢাকাই সিনেমার এই শীর্ষ নায়ক? সেই হিসাব কষতে গেলে, সময়টা গুনে গুনে ৮৬ দিন।

এই দীর্ঘ দিনের বিরতির হিসাব মেলাতে যাঁরা ব্যস্ত, তাঁদের মনে করিয়ে দিতে চাই, গেল বছরের ১০ ডিসেম্বর সবশেষ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছিলেন ঢালিউড কিং। সেদিন চিত্রনায়িকা মাহিয়া মাহির রিপরীতে ‘নবাব এলএলবি’ সিনেমার ‘বিলিভ মি আমি তোমার হতে চাই’ শিরোনামের রোমান্টিক গানের শুট করেছিলেন শাকিব।

আর আজ এই চিত্রনায়ক অংশ নিয়েছেন ‘অন্তরাত্মা’ সিনেমার শুটিংয়ে। পাবনা সদরের রত্নদীপ রিসোর্টে সিনেমার শুটিং শুরু হয়েছে শনিবার দুপুর ১২টায়। শাকিব খান প্রথম দিনে অফিস দৃশ্যের শুটিংয়ে অংশ নিয়েছেন বলে এনটিভি অনলাইনকে নিশ্চিত করছেন সিনেমাটির পরিচালক ওয়াজেদ আলী সুমন।

 

সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন কলকাতার উঠতি চিত্রনায়িকা দর্শনা বণিক। যদিও তিনি এখনও শুটিংয়ে অংশ নেননি। এ প্রসঙ্গে পরিচালকের বক্তব্য, ‘দর্শনা বণিক কবে আসবেন আর শুটিংয়ে অংশ নিবেন সেটা পরে জানাব।’

জানা গেছে, সিনেমাটির শুটিংয়ে জন্য তিন সপ্তাহ পাবনায় অবস্থান করবেন শাকিব। আর মাসের ৮ তারিখে শুটিংয়ে অংশ নেবেন দর্শনা। তরঙ্গ এন্টারটেইনমেন্টের ব্যানারে ‘অন্তরাত্মা’ সিনেমাটি আসন্ন ঈদুল ফিতরে মুক্তির জন্য প্রস্তুতি চলছে। সিনেমাটির সংলাপ রচনা করেছেন ফেরারী ফরহাদ।

যদিও এই ৮৬ দিনের মধ্যে শাকিব খান একটি বিজ্ঞাপনের জন্য দিনভর শুটিংয়ে অংশ নিয়েছিলেন শাকিব। সময় আর স্থানটা, চলতি বছরের ১১ জানুয়ারি এফডিসির জসিম ফ্লোর।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © deshnews24
Hosted By LOCAL IT