April 14, 2021, 12:09 pm

সুনামগঞ্জে তারেক রহমানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

সুনামগঞ্জে তারেক রহমানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানসহ ২৫ জনের বিরুদ্ধে সুনামগঞ্জে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। আজ সোমবার সুনামগঞ্জের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে যুক্তরাজ্যপ্রবাসী মইনুল ইসলামের (৪৭) পক্ষে মামলাটি করা হয়। বিচারক কুদরত ই এলাহী মামলাটি আমলে নিয়ে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নিতে সদর মডেল থানা–পুলিশকে নির্দেশ দেন।

বাদী মামলার এজাহারে উল্লেখ করেছেন, তিনি বাংলাদেশ ও যুক্তরাজ্যের দ্বৈত নাগরিক। উভয় দেশেই তাঁর ব্যবসা আছে। তিনি ব্যক্তিগত প্রয়োজনে গত বছরের ১৮ নভেম্বর বাংলাদেশে আসেন। ১৯ ডিসেম্বর দুপুরে সুনামগঞ্জ পৌর শহরের হাসন রাজা জাদুঘর পরিদর্শনে যান। সেখানে তিনি এক বন্ধুর জন্য অপেক্ষা করার সময় মোবাইল ইউটিউবের একটি চ্যানেলে ২০২০ সালের ১৬ ডিসেম্বর আপলোড করা জুম মিটিংয়ের একটি ভিডিও দেখতে পান। এতে তারেক রহমান তাঁর বাবা জিয়াউর রহমানকে বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি ও স্বাধীনতার ঘোষক দাবি করে বক্তব্য দেন।

মামলার বাদী পক্ষের আইনজীবী আখতারুজ্জামান সেলিম বলেন, বাদী ডিজিটাল মাধ্যমে তারেক রহমানের এই বক্তব্য দেখে ও শুনে ক্ষুব্ধ হয়ে মামলা করেছেন। আদালত মামলাটি আমলে নিয়ে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নিতে সদর মডেল থানা–পুলিশকে নির্দেশ দিয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © deshnews24
Hosted By LOCAL IT