September 25, 2021, 8:31 pm

স্বাস্থ্যের অতিরিক্ত মহাপরিচালক নাসিমা সুলতানা করোনায় আক্রান্ত

স্বাস্থ্যের অতিরিক্ত মহাপরিচালক নাসিমা সুলতানা করোনায় আক্রান্ত

স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেওয়া একটি স্ট্যাটাসে তিনি নিজেই এ কথা জানান।

ফেসবুকে দেওয়া সেই পোস্টে তিনি লেখেন, ‘বিরতিহীনভাবে একটানা ৩৬৫ দিনের বেশি অফিস করার পর উপসর্গসহ করোনা আক্রান্ত হলাম। মহান আল্লাহ এই মহামারি থেকে মানবজাতিকে, বাংলাদেশের মানুষকে রক্ষা করুন। আমিন।’

উল্লেখ্য, অধ্যাপক নাসিমা সুলতানা দেশের প্রথম পাঁচ টিকা গ্রহণকারীর একজন। অধ্যাপক নাসিমা সুলতানা গত ২৭ জানুয়ারি টিকা নেন।

স্বাস্থ্য অধিদফতরের অন্যতম শীর্ষ একজন কর্মকর্তা হিসেবে করোনাভাইরাস সংক্রমণের শুরু থেকেই জনগণের সুরক্ষা রক্ষায় কাজ করে চলেছেন ডা. নাসিমা সুলতানা। দেশের করোনা সংক্রমণ পরিস্থিতি অবহিত করতে শুরুতে সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) প্রতিদিন ব্রিফিং করলেও একসময় ব্রিফিংয়ের দায়িত্ব নেয় স্বাস্থ্য অধিদপ্তর। ওই সময় প্রতিদিন ব্রিফিংটি করতেন ডা. নাসিমা। সেই থেকেই দেশব্যাপী পরিচিতমুখ হয়ে উঠেছেন তিনি।

এদিকে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলমও করোনায় আক্তান্ত হয়ে বাসায় আইসোলেশন আছেন। আক্রান্ত হয়েছেন স্বাস্থ্য অধিদফতরের আরও কর্মকর্তা কর্মচারি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © deshnews24
Hosted By LOCAL IT