May 18, 2022, 9:11 am

এই ছবিতে কাজ করতে গিয়ে আমি আরেকজনের জীবনে জড়িয়ে গেছিঃ পরী

এই ছবিতে কাজ করতে গিয়ে আমি আরেকজনের জীবনে জড়িয়ে গেছিঃ পরী

মনিরুল ইসলাম: ‘আমি ঘোমটা খুলে বদন তুলে দেখেছিলাম চাইয়া’ গানের সঙ্গে নাচলেন একদল নৃত্যশিল্পী।

এর আগে রমিজ-রাবেয়ার পালকিতে এলেন রাজ- পরী বিয়ে বাড়িতে। বিয়েতে আসা অতিথিরা উপভোগ করলেন সেই নাচ। এমন নাচ-গানের মধ্য দিয়ে হয়ে গেল ‘গুণিন’ ছবির উদ্বোধনী প্রদর্শনী।

বুধবার সন্ধ্যায় রাজধানীর শেফস টেবিলের কোর্টসাইডে ছিল চরকি প্রযোজিত গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ছবি গুণিনের উদ্বোধনী প্রদর্শনী। পুরো কোর্টসাইড রঙ্গিন বিয়ে বাড়ি সাজে সাজানো হয়। পালকি চড়ে বর আর কনে এসে উপস্থিত হন মঞ্চে।

আমন্ত্রিত অতিথিদের উপস্থিতিতে এ আয়োজনে উপস্থিত ছিলেন গুণিন সিনেমার পরিচালক গিয়াস উদ্দিন সেলিম। অভিনয় শিল্পী দিলারা জামান, শিল্পী সরকার অপু, ঝুনা চৌধুরী, ইরেশ যাকের, মুস্তাফা মনোয়ারসহ অন্যান্য কলাকুশলীরা।

নীল হুরে জাহানের উপস্থাপনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন চলচ্চিত্র নির্মাতা ও চরকির প্রধান পরিচালন কর্মকর্তা রেদওয়ান রনি।

তিনি বলেন, জুন মাসে যাত্রা করে চরকি জনপ্রিয় হয়ে উঠেছে। আমাদের গর্ব হচ্ছে, চরকির প্রথম সিনেমা হলে মুক্তি পাচ্ছে। ২০টি সিনেমা হলে ছবিটি মুক্তি পাচ্ছে বলে জানান রনি।

কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের গল্প অবলম্বনে এ ছবি। গিয়াস উদ্দিন সেলিম বলেন, ছোটগল্প থেকে ফিচার ফিল্ম করা ঝামেলার কাজ। গুণিন টিম ও চরকির সহযোগিতা ছিল বলে করতে পেরেছি।

প্রথম আলো সম্পাদক মতিউর রহমান বলেন, চরকি গত আট মাসে আটটি মৌলিক সিনেমা দিয়েছে। চরকি হবে সারা পৃথিবীর বাঙালির, বাংলা ভাষার ১ নম্বর প্ল্যাটফর্ম।

ছবির প্রদর্শনী উপলক্ষে শেফস টেবিলের আঙিনাকে সাজানো হয় বিয়েবাড়ির আদলে। তবে মশা কামড়ের যন্ত্রণা ছিলো বেশ। ধুপ জ্বালিয়ে মশা তাড়ানোর চেষ্টাও নেয়া হয়। খোলা জায়গা বলে মশার উৎপাত ছিলো বেশি।

পরীমনি বলেন, কখনো রাজ-পরী হয়ে উঠছি, কখনো রমিজ-রাবেয়া হয়ে যাচ্ছি। এই কাজ করতে গিয়ে আমি আরেকজনের জীবনে জড়িয়ে গেছি। এই কাজ আমার জীবনে স্পেশাল হয়ে থাকবে।

পরী বলেন, আপনারা হলে গিয়ে ছবিটি দেখবেন। আশা করি দর্শকরা ছবিটি গ্রহণ করবেন।

রাজ বলেন, এখানে এসে আমি সারপ্রাইজ হয়ে গেছি। আমি যখন ছবিটায় যুক্ত হয়েছি, তখন একটা দুর্ঘটনায় পড়েছিলাম। সেলিম ভাই কাস্টিং বদলাননি, আমার জন্য অপেক্ষা করেছেন। আমরা চেষ্টা করেছি। এখন সিনেমার দর্শকরা ছবিটি দেখে বিচার করবেন।

অতিথিদের সঙ্গে খোলা আকাশের নিচে প্রাকৃতিক পরিবেশে বসে পরীমনি, রাজ দেখলেন গুণিন। অনুষ্ঠানের শুরুতে গান শোনান সন্ধি ও সাফিন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © deshnews24
Hosted By LOCAL IT