May 18, 2022, 9:48 am

ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট: রাজধানীর অদূরে ১০০ ফিট মাদানী এভিনিউতে শুত্রুবার ১১ মার্চ এক জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়ে গেল ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের বার্ষিক বনভোজন ২০২২।

সকাল থেকে খেলাধূলা, হাউজি, সাংস্কৃতিক অনুষ্ঠানে সময় কেটেছে আমন্ত্রিত অতিথিদের। মনোমুগ্ধকর সংগীত পরিবেশন করে দর্শক মাতিয়েছেন এস আই টুটুল, আরহাম চৌধুরীসহ অন্যান্য শিল্পীরা।

দিনব্যাপী অন্যরকম উৎসবমুখর পরিবেশে বার্ষিক বনভোজন অতিবাহিত করেছেন আমন্ত্রিত অতিথিরা। বনভোজন এ উপস্থিত ছিলেন- কিংবদন্তী অভিনেত্রী দিলারা জামান৷ শর্মিলী আহমেদ, ডলি জহুর,ডলি ইকবাল, অভিনেতা মুকিত জাকারিয়া, শোয়েব নায়ক আমান রেজা, শিপন মিত্র, অভিনেত্রী রুনা খান, শবনম ফারিয়া, নাবিলা ইসলাম সহ বিনোদন সাংবাদিকরা।

সবচেয়ে জমজমাট ছিলো হাউজি। হাউজি খেলে মজা পেয়েছেন মিডিয়ার শিল্পীরা। কমল চৌধুরীর সঞ্চালনা ছিলো চমৎকার। সকাল আর দুপুরের আপ্যায়ন ছিলো ভরপুর।

ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের প্রেসিডেন্ট মুনা চৌধুরী জানান, ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশন আয়োজিত এ মিলনমেলায় আমন্ত্রিত অতিথিদের আগমনে ভীষণ ভালো লেগেছে। সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি বলেন, বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদের প্রতি। তার অক্লান্ত পরিশ্রম ও অনুপ্রেরণায় প্রোগ্রামটি সফলভাবে সম্পন্ন করতে পেরেছি। পুরস্কার বিতরণ ও রেফেল ড্র এর মাধ্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © deshnews24
Hosted By LOCAL IT