May 18, 2022, 10:34 am

ময়না চলচ্চিত্রে রাজ রিপা

ময়না চলচ্চিত্রে রাজ রিপা

বিনোদন প্রতিবেদক : মুক্তি প্রতীক্ষিত ‘মুক্তি’ নামের একটি চলচ্চিত্রে সাত নায়কের বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয় করে দারুণভাবে আলোচনায় এসেছেন নবাগত চিত্রনায়িকা রাজ রিপা। খুলনার এই সুন্দরী তরুণী যদিও এর আগে দহন ছবিতে ফুলি চরিত্রে অভিনয় করে সবার নজরে আসেন।

জাতীয় পর্যায়ের ব্যাডমিন্টন খেলোয়াড় এই সুদর্শনা গ্ল্যামার গার্ল মুক্তিতে অভিনয়ের পর প্রথমবার ‘রক্ষা’ শিরোনামে একটি ওয়েবে কাজ করার জন্যে ভালোবাসা দিবসের দিন চুক্তিবদ্ধ হয়েছেন। ওয়েব ফিল্মটি নির্মাণ করবেন ইফতেখার চৌধুরী। এর আগে তিনি পরিচালনা করছেন দেহরক্ষী, অ্যকশান জেসমিন, রাজত্ব, অগ্নি, অগ্নি ২, বিজলী ও মুক্তি নামের ছবিগুলো। যদিও প্রবাসী এই নির্মাতা বাংলাদেশে তার ক্যারিয়ারের শুরুতে রক্ষা নামের একটি টেলিফিল্ম নির্মাণ করেছিলেন। তাতে অভিনয় করেছিলেন আরেফিন শুভ ও লাক্স তারকা সাবিনা ইয়াসমিন স্মৃতি।

এবারের রক্ষা ওয়েব ফিল্ম প্রসঙ্গে রাজ রিপা জানান, নিউ ড্রিম মাল্টিলিংক প্রোডাকশন নামের প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে এটি প্রযোজনা করছেন রফিকুল ইসলাম চৌধুরী রনি। বাংলা ও তুর্কি ভাষায় নির্মাণ করা হবে ওয়েব ফিল্মটি। আর এর পুরো শুটিং হবে তুরস্কে।

জানা গেছে, এই ওয়েব ফিল্মে আরও একটা চমক আছে। খুব শীঘ্রি আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমকে নতুন একজন হিরো লঞ্চিং করবেন নির্মাতা ইফতেখার চৌধুরী।

নায়িকা রাজ রিপা বলেন, বরাবরের মতোই ইফতেখার চৌধুরী স্যারের উপর ভরসা ছিল এবং আছে। তিনি যখন ‘রক্ষা’র গল্প শোনান আমি সিদ্ধান্ত নিই কাজটি করবো। ভ্যালেন্টাইন্স ডে’তে এই ওয়েব ফিল্মে চুক্তিবদ্ধ হই। খুব শীঘ্রি এটির শুটিং শুরু হবে। আশা করি ‘মুক্তি’র মতো এটিও আলোচনায় থাকবে। দর্শক নতুন গল্পে নতুন রাজ রিপাকে দেখতে পাবেন।

আলোচিত এই নবাগতা বেশ আগেই ময়না নামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন বলে জানান। জাজ মাল্টিমিডিয়ার এই ছবিতে নাম ভূমিকায় ময়না চরিত্রে অভিনয় করবেন রাজ রিপা। তিনি জানান, ছবিটি পরিচালনা করবেন মনজুরুল ইসলাম মেঘ। শীঘ্রি শুটিং শুরু হতে যাওয়া এই ছবির কাহিনী লিখেছেন প্রযোজক আলিমুল্লাহ খোকন। ছবিতে রাজ রিপার নায়ক চরিত্রে অভিনয় করবেন কায়েস আরজু।

ময়না চরিত্রে অভিনয় প্রসঙ্গে রাজ রিপা বলেন, এটি আমার জন্যে একটি স্বপ্নের চরিত্র। প্রচুর হোমওয়ার্ক করছি ছবির গল্পের ময়নার মতো হওয়ার জন্যে। আশা করছি – পর্দায় যথাযথ ময়না হিসেবে দর্শকদের মন জয় করতে সক্ষম হবো। সবাই আমার জন্যে দোয়া করবেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © deshnews24
Hosted By LOCAL IT