May 18, 2022, 9:12 am

‘পদ্মা সেতু চালু হলে বরিশালের বাণিজ্যিক গুরুত্ব বাড়বে’

‘পদ্মা সেতু চালু হলে বরিশালের বাণিজ্যিক গুরুত্ব বাড়বে’

বরিশাল: বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাই কমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী বলেছেন, বরিশাল হচ্ছে দক্ষিণাঞ্চলের প্রবেশদ্বার। নৌ, স্থল ও আকাশপথে সারাদেশের সঙ্গে ভালো যোগাযোগ রয়েছে।

পদ্মা সেতু চালু হওয়ার পরে এ অঞ্চলের দূরত্ব কমবে, বাণিজ্যিক গুরুত্ব আরও বাড়বে।
বৃহস্পতিবার (২৪ মার্চ) সকালে বরিশাল রিপোর্টার্স ইউনিটির বীর মুক্তিযোদ্ধা শহীদ জননী সাহান আরা স্মৃতি মিলনায়তনে সাংবাদিক, বীর মুক্তিযোদ্ধা, লেখক ও সুশীল সমাজের নাগরিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

দোরাইস্বামী বলেন, কবি জীবনানন্দ দাশ, শের-ই-বাংলা এ কে ফজলুল হকসহ গুণীজনদের পুণ্যভূমি বরিশাল। বরিশাল ও বরিশাল রিপোর্টার্স ইউনিটিতে আসতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি এবং আমি খুব আনন্দিত। এবারে খুব অল্প সময়ের জন্য এলেও খুব শিগগিরই আমি সময় নিয়ে বরিশাল এবং বরিশাল রিপোর্টার্স ইউনিটিতে আসবো।

বরিশাল রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি সাংবাদিক সুশান্ত ঘোষের সঞ্চালনায় মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক আনিসুর রহমান স্বপন।

এ সময় উপস্থিত ছিলেন- ভারতীয় হাইকমিশনের খুলনা অঞ্চলের সেকেন্ড সেক্রেটারি অসীম কুমার শান্ত্রা, বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের হাওলাদার, সাংবাদিক অপুর্ব অপু, মঈনুল ইসলাম সবুজ, শাওন খান।

উপস্থিত ছিলেন- বরিশাল রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি গাজী শাহ রিয়‌াজ, সাবেক সাধারণ সম্পাদক বাপ্পী মজুমদার, যুগ্ম সম্পাদক মুশফিক সৌরভ, সাবেক যুগ্ম সম্পাদক রবিউল ইসলাম, কোষাধক্ষ্য বশির আহমেদ, দপ্তর সম্পাদক রাসেল হোসেন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © deshnews24
Hosted By LOCAL IT