বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৫:৪৭ অপরাহ্ন

আর্জেন্টিনার দল ঘোষণা

রিপোটার:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৬ Time View

সেপ্টেম্বরে ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ আয়োজনের জোর প্রচেষ্টা চালিয়েছিল ফিফা। তবে গত বছর বিশ্বকাপ বাছাইয়ে তাদের বাতিল হওয়া ম্যাচটি খেলতে রাজি হয়নি দুই দল। তাই বিশ্বকাপের আগে ব্রাজিল-আর্জেন্টিনা দ্বৈরথ দেখা থেকে বঞ্চিত হলেন ফুটবলপ্রেমীরা। নিজেদের মধ্যে না খেললেও চলতি মাসে আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলবে দুই দলই। এই মাসে আর্জেন্টিনার দুটি প্রীতি ম্যাচকে সামনে প্রাথমিক দলও ঘোষণা করেছেন দলটির কোচ লিওনেল স্ক্যালোনি।

আগামী ২৩ এবং ২৭ সেপ্টেম্বর দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলতে উত্তর আমেরিকা সফর করবে লিওনেল মেসির আর্জেন্টিনা। সেখানে ২৩ সেপ্টেম্বর হন্ডুরাস এবং ২৭ সেপ্টেম্বর জ্যামাইকার বিপক্ষে খেলবে তারা, ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে যুক্তরাষ্ট্রে।

এই দুই ম্যাচের জন্য সোমবার ৩৩ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছেন আর্জেন্টিনা কোচ স্ক্যালোনি। আর্জেন্টিনা স্কোয়াডের নিয়মিত মুখদের সঙ্গে স্ক্যালোনির দলে এবার জায়গা হয়েছে ২১ বছর বয়সী প্রতিভাবান প্লেমেকার থিয়াগো আলমাদার। প্রথমবারের মতো আর্জেন্টিনা দলে ডাক পাওয়া এই মিডফিল্ডার এখন খেলছেন যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকার (এমএলএস) ক্লাব আটলান্টা ইউনাইটেডে।

এই বছর শুরুতেই এমএলএসে যোগ দিয়ে নজর কেড়েছেন আলমাদা। এরই মধ্যে আটলান্টার হয়ে চার গোলের পাশাপাশি ১০ অ্যাসিস্টও করেছেন তিনি।

আর্জেন্টিনার প্রাথমিক দল

গোলরক্ষক: ফ্রাঙ্কো আরমানি, জেরোনিমো রুয়ি, এমিলিয়ানো মার্টিনেজ, হুয়ান মুসো

ডিফেন্ডার: নাহুয়েল মলিনা, গঞ্জালো মন্তিয়েল, লুকাস মার্টিনেজ কুয়ার্তা, জার্মেইন পেজ্জেয়া, নিকোলাস ওটামেন্ডি, লিসান্দ্রো মার্টিনেজ, নিকোলাস টাগলিয়াফিকো, মার্কোস আকুনিয়া, ফাকুন্দো মেদিনা, নেহুয়েন পেরেজ, ক্রিশ্চিয়ান রোমেরো।

মিডফিল্ডার: লিয়ান্দ্রো পারেদেস, গিদো রদ্রিগেজ, রদ্রিগো দি পল, জিওভান্নি লো সেলসো, পাপু গোমেজ, অ্যালেক্সিস ম্যাকঅ্যালিস্টার, এনজো ফার্নান্দেজ, আনহেল দি মারিয়া, এজেকিয়েল পালাসিওস।

ফরোয়ার্ড: আনহেল কোরেয়া, হুলিয়ান আলভারেজ, লাওতারো মার্টিনেজ, হোয়াকিন কোরেয়া, পাওলো দিবালা, থিয়াগো আলমাদা, লিওনেল মেসি, নিকোলাস গঞ্জালেস, লুকাস ওকাম্পোস।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো খবর
© All rights reserved © 2022 deshnews24.com
Theme Customized By Max Speed Ltd.