বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৪:২১ অপরাহ্ন

আমি মা হতে যাচ্ছি : মাহি

রিপোটার:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১৬৮ Time View

মা হতে যাচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী মাহিয়া মাহি। সোমবার দিনগত রাতে নিজেই ফেসবুক হ্যান্ডেলে এ তথ্য জানিয়েছেন ‘ভালোবাসার রং’ খ্যাত এ অভিনেত্রী।

তবে এর আগে একাধিকবার সামাজিক যোগাযোগ মাধ্যমের রহস্যময় পোস্টকে কেন্দ্র করে একাধিক গণমাধ্যম মাহিয়া মাহির মা হতে যাওয়ার খবর প্রকাশ করেছিল। সে সময় এসব খবরকে সরাসরি নাকচ করে দিয়েছিলেন অভিনেত্রী।

তবে সোমবার রাতে নিজেই মা হতে যাওয়ার খবরটি জানিয়ে মাহিয়া মাহি বললেন, এখন তিনি জীবনের সবচেয়ে আনন্দময় সময় পার করছেন।

ভক্তদের সালাম দিয়ে শুরু করা ওই পোস্টে মাহি বলেন, ‘আসসালামু আলাইকুম কেমন আছেন সবাই? আমিতো আমার জীবনের সর্বশ্রেষ্ঠ সময়গুলো পার করছি। দিন রাত কিভাবে চলে যাচ্ছে টেরই পাচ্ছিনা। প্রচন্ড আদর যত্নে দিনগুলো কেটে যাচ্ছে। কারণ আমি আল্লাহর অশেষ রহমতে মা হতে যাচ্ছি ইনশাআল্লাহ। ’

মা হতে যাওয়ার এই সময়টায় সকলের নিকট অনাগত সন্তান ও নিজের জন্য দোয়াও চেয়েছেন তিনি। ‘অগ্নি’ খ্যাত অভিনেত্রী ফেসবুকে বলেন, ‘সবাই আমাদের জন্য দোয়া করবেন। ’

মাহি এই খবর জানানোর পর তাঁকে অভিনন্দন জানিয়েছেন দিলারা হানিফ পূর্ণিমা, অভিনেত্রী নিপুণসহ শোবিজ তারকারা।

২০১৬ সালের ২৪ মে মাহিয়া মাহি প্রথম বিয়ে করেন সিলেটের মাহমুদ পারভেজ অপুকে। প্রথম স্বামী অপুর সঙ্গে বিচ্ছেদের পর গত বছরের সেপ্টেম্বরে গাজীপুরের ছাত্রনেতা রাকিব সরকারকে বিয়ে করেন মাহিয়া মাহি। এরপর নিজের নামের সঙ্গে সরকার পদবী যুক্ত করেন। আর বিয়ের ঠিক এক বছরের মাথায় দিলেন সন্তান হতে যাওয়ার খবর।

Please Share This Post in Your Social Media

এই জাতীয় আরো খবর
© All rights reserved © 2022 deshnews24.com
Theme Customized By Max Speed Ltd.