September 22, 2020, 1:49 pm

‘মিসেস বাংলাদেশ’ চূড়ান্ত পর্ব ২১ সেপ্টেম্বর

‘মিসেস বাংলাদেশ’ চূড়ান্ত পর্ব ২১ সেপ্টেম্বর

বিনোদন প্রতিবেদক: প্রথমবারের মত বাংলাদেশে শুরু হয়েছে ‘মিসেস বাংলাদেশ’ বিউটি পেজেন্ট ও ট্যালেন্ট হান্ট রিয়েলিটি শো। সারাদেশ থেকে দুই সহস্রাধিক বিবাহিত প্রতিযোগীর অংশগ্রহণে এই অনুষ্ঠানের শুরু।

প্রাথমিক নির্বাচন ও পর্যায়ক্রমে বিভিন্ন রাউন্ডের অডিশন, গ্রুমিং এবং মোটিভেশনাল সেশনের মাধ্যমে নির্বাচন করা হয় টপটেন। অডিশন, গ্রুমিং এবং মোটিভেশনাল সেশনে বিচারক এবং মেন্টর হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশের স্বনামধন্য ফ্যাশন ও মিডিয়া ব্যক্তিত্বরা। তন্মধ্যে বিশিষ্ট অভিনেতা ও পরিচালক শহীদুল আলম সাচ্চু, সামিনা সারা, মারিয়া মৃত্তিক, ডঃ তৌহিদা রহমান ইরিন, বিউটি এক্সপার্ট সালেহা সারোয়ার, আবৃত্তি শিল্পী শিমুল মোস্তফা, গ্রুমিং ইন্সট্রাক্টর কৃষান ভূইয়া, ফ্যাশন ডিজাইনার আজহারুল হক আজাদ, অভিনেতা ও মডেল খালেদ হোসেন সুজন, ফ্যাশন ডিজাইনার পিয়াল হোসেন, উপস্থাপিকা ইসরাত পায়েল, ফ্যাশন ডিজাইনার ও নারী উদ্দ্যোক্তা নিমা এহসানসহ অনেকে।

মিসেস বাংলাদেশের আয়োজক অপূর্ব আব্দুল লতিফ জানান, বাংলাদেশে সৌন্দর্য ও মেধাভিত্তিকজাতীয় এবং আন্তর্জাতিক অসংখ্য অনুষ্ঠান ইতিপূর্বে অনুষ্ঠিত হয়েছে। কিন্তু মেধাবী ও বিবাহিত নারীদের নিয়ে উল্লেখযোগ্য তেমন কিছু হয়নি, সেই তাগিদেই এমন একটা পরিকল্পনা গ্রহন করা। নারী শক্তি ও নারী জাগরনকে একধাপ এগিয়ে দেয়ার লক্ষ্যেই এ আয়োজন।

অনুষ্ঠানের ইভেন্ট ডিরেক্টর ও গ্রুমিং ইন্সট্রাক্টর কৃষান ভূইয়া জানান, উক্ত অনুষ্ঠানটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রচারনা ও সাধারণ মানুষের মধ্যে কল্পনাতীত সাড়া ফেলে। যার কারনে আমরা অনেক বেশি অনুপ্রাণিত।

টাইটেল স্পন্সর বায়োজিন কসমেসিউটিক্যাল এর সি.আই.ও জাহিদুল হক বলেন, অংশগ্রহণকারী সকল নারী ও তাদের পরিবারকে সাধুবাদ জানাই। বাংলাদেশে বিবাহীত নারীদের নিয়ে এই প্রথম এরকম আয়োজন। আধুনিক বাংলাদেশ গঠনে মিসেস বাংলাদেশ এর উদ্যোগ যথেষ্ঠ ভূমিকা রাখবে বলে আমার বিশ্বাস।

ইউথ বাংলা সভাপতি মোনা চৌধুরী বলেন, উদ্যোগটি শুভ। প্রতিবছর এধরনের আয়োজন হওয়া উচিত। এধরনের আয়োজন বিবাহিত নারীদের আত্মবিশ্বাসী হতে সাহায্য করবে।

‘মিসেস বাংলাদেশ’ -এর সেরা দশ জনকে নিয়ে আগামী ২১ সেপ্টেম্বর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © deshnews24
Hosted By LOCAL IT