January 16, 2021, 7:51 am

পিরোজপুরে স্বামী-স্ত্রী করোনায় আক্রান্ত, বাড়ি লকডাউন

পিরোজপুরে স্বামী-স্ত্রী করোনায় আক্রান্ত, বাড়ি লকডাউন

পিরোজপুরে আরও দুইজন করোনাভাইরাস আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে। এ নিয়ে পিরোজপুর জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১১ জনে। আক্রান্ত দুইজন স্বামী-স্ত্রী। তাদের বাড়ি পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামে বলে জানিয়েছেন পিরোজপুর সিভিল সার্জন ডা. মো. হাসনাত ইউসুফ জাকি।

সিভিল সার্জন জানান, রবিবার রাত সাড়ে ৯টার দিকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের কভিড-১৯ পরীক্ষার ল্যাব থেকে এ দুইজনের করোনা পজেটিভ রিপোর্ট আসে। শনিবার তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বরিশালে পাঠানো হয়েছিল। তিনি জানান, আক্রান্ত ওই দম্পত্তি গত ২ মে ঢাকা থেকে পিরোজপুর আসে। তারা ঢাকায় একটি গার্মেন্ট কারখানায় কাজ করতো বলে খবর পাওয়ার সাথেই ওই দিনই তাদের নমুনা পরীক্ষার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এদিকে স্বামী-স্ত্রী করোনা আক্রান্তের খবর পাওয়ার সাথে সাথেই সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শিশির রঞ্জন অধিকারী, সহকারী কমিশনার ভুমি রামানন্দ পাল, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল ইসলাম বাদল, শংকরপাশা ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন মল্লিক সহ প্রশাসনের লোকজন আক্রান্তের গ্রামে গিয়ে তাদের বাড়িটি লকডাউন করেন। পাশাপাশি আক্রান্তদের হোম কোয়রেন্টাইনে থাকার নির্দেশ দেন।

এদিকে, পিরোজপুর জেলা হাসপাতালের আইসোলেশনে থাকা অবস্থায় গত শনিবার মারা যাওয়া পৌরসভার মুক্তারকাঠী গ্রামের সন্ধ্যা রানী হালদারের করোনা রিপোর্ট নেগেটিভ বলে জানান সিভিল সার্জন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © deshnews24
Hosted By LOCAL IT