October 20, 2020, 3:33 am

গফরগাঁওয়ে আক্তারুজ্জামান বাচ্চুর পক্ষে ‘খাদ্য সামগ্রী উপহার’ পৌছে দিচ্ছে স্বেচ্ছাসেবক দল

গফরগাঁওয়ে আক্তারুজ্জামান বাচ্চুর পক্ষে ‘খাদ্য সামগ্রী উপহার’ পৌছে দিচ্ছে স্বেচ্ছাসেবক দল

করোনা ( Covid-19) মহামারীতে খাদ্য সংকটে পড়া মানুষকে ‘মানবিক সহায়তা‘-এর ধারাবাহিকতায় ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আক্তারুজ্জামান বাচ্চুর পক্ষে ‘ খাদ্য সামগ্রী উপহার’ যশরা, রাওনা, রসুলপুর, সালটিয়াসহ বিভিন্ন ইউনিয়নে সকাল থেকেই পৌছে দিচ্ছে গফরগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক দল ।

ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আক্তারুজ্জামান বাচ্চু জানান, দীর্ঘদিন আমরা ক্ষমতার বাইরে , এত নির্যাতন নিপীড়নের পরেও আল্লাহর রহমত , ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নির্দেশনা আর আমাদের নেতা-কর্মীদের আন্তরিক চেষ্টায় আমার উছিলায় ক্ষুধার্ত মানুষের ঘরে ঘরে খাবার পৌছানোর মহৎ কাজটি এগিয়ে চলছে । মানুষের পাশে থাকার অঙ্গীকার নিয়েই আমরা রাজনীতি করি।

আমরা দেখছি কেউ ত্রাণের চাল চুরি করছে, কেউ ত্রাণ নিয়ে মানষের ঘরে ঘরে যাচ্ছে। জনগণের ভরসা বিএনপি । বিএনপির নেতা-কর্মীরা ইতিমধ্যে ১৪ লক্ষ পরিবারে খাবার পৌছে দিতে সক্ষম হয়েছে। মহান রাব্বুল আলামীনের কৃপায় আমার উছিলায় যদি কিছু মানুষের ক্ষুধার কষ্ট মিটে তাতেই আমার তৃপ্তি ও রাজনৈতিক জীবনের স্বার্থকতা ।

আক্তারুজ্জামান বাচ্চু জানান, আমার এ সামান্য উদ্যোগ সফল করতে গফরগাঁও ও পাগলা থানা বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের যেসব নেতৃবৃন্দ নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তাদের প্রতি অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা ।

নেতা-কর্মীদের সহযোগিতা ও জনগণের প্রতি ভালবাসা থাকলে অসাধ্যও সাধন করা যায়। করোনা মহামারী যতদিন থাকবে আমাদের মানবিক প্রয়াস যেন অব্যাহত রাখতে পারি সেজন্য সবার দোয়া ও সহযোগিতা চাই ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © deshnews24
Hosted By LOCAL IT