October 20, 2021, 9:50 pm

ছুটির দিনে ঘোরাঘুরি

ছুটির দিনে ঘোরাঘুরি

ছুটির দিনটাকে একটু স্পেশাল করে পরিবারের সাথে কাটাতে কার না ভালো লাগে! তাও যদি হয় আবার ট্যুর প্ল্যান, তাহলেতো কথাই নেই । অবসন্নতা কাটানোর জন্য সময় পেলেই পরিবার বা বন্ধু-বান্ধব নিয়ে ঘুরে আসতে পারেন দূরে বা কাছে যে কোন জায়গায় । কম বাজেটে ভ্রমন করতে চাইলে আগে থেকেই কেটে রাখতে পারেন বাস বা ট্রেনের টিকেট, যেন ভ্রমনের সময় কোনো ভোগান্তি না হয় । আরামদায়ক ভ্রমনের জন্য নিজের গাড়ি না থাকলে নিতে পারেন কার রেন্টাল সার্ভিস । ড্রাইভার না থাকলে নিয়ে নিন অন ডিমান্ড ড্রাইভার আর নিরাপদে ভ্রমন করুন আপনার পছন্দের যে কোন জায়গায় নিশ্চিন্তে ।
ঢাকার কাছেই অবস্থিত এমন কয়েকটি ভ্রমনের জায়গা দেখে নিন । পছন্দ হলে ঘুরে আসতে পারেন যে কোন ছুটির দিন ।
গোলাপ গ্রাম: ঢাকার কাৃছেই অবস্থিত এ জায়গাটিতে আসলেই মনে হবে এ যেন গোলাপের রাজ্য। পুরো এলাকা জুড়ে গোলাপ ফুলের বাগান যার মন মাতানো ঘ্রান আপনার মনকে প্রফুল্ল করবে নি:সন্দেহে ।
মেঘনা ভিলেজ: মুন্সীগঞ্জ জেলায় অবস্থিত এ জায়গাটি হতে পারে সারাদিন ঘোরার জন্য একটি দারুন জায়গা । । আছে রেস্টুরেন্ট, খেলাধূলার জায়গা ও নৌকা ভ্রমনের সুযোগ যা আপনার দিনটিকে আনন্দময় করে তুলবে । রাতে থাকতে চাইলে আছে কটেজ যা আপনার বাজেটের মধ্যেই ।
মৈনট ঘাট: নদীর পার আর গ্রাম্য পরিবেশের ছোঁয়া নিতে চাইলে চলে যেতে পারেন মৈনট ঘাট । এটিকে মিনি কক্সবাজার ও বলা হয়ে থাকে, যারা কক্সবাজার মিস করেন তাদের জন্য তো অবশ্যই একবার হলেও যাওয়া উচিত
পানাম সিটি: ঐতিহাসিক সব দর্শনীয় স্থানসমূহের মধ্যে পানাম সিটি অন্যতম যা ঢাকার অদূরেই অবস্থিত । সেখানে রয়েছে লোকশিল্প যাদুঘর যা অতীতের অনেক ইতিহাস বহন করে ।

নগর জীবন থেকে বের হয়ে একটু প্রাকৃতিক স্বাদ নিতে ঘুরে আসুন আপনার পছন্দমতো জায়গায় । ট্যুর প্ল্যান বা ভ্রমনবিষয়ক আপনার যে কোন প্রয়োজনে Sheba.xyz এর রেন্ট এ কার সার্ভিস সবসময় রয়েছে আপনার পাশেই ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © deshnews24
Hosted By LOCAL IT